BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আর লুকোচুরি নয়, মেঘলা দিনে হাতে হাত ধরেই পার্ক স্ট্রিটে ঘুরলেন Yash-Nusrat

Published by: Akash Misra |    Posted: August 4, 2021 4:19 pm|    Updated: August 4, 2021 5:30 pm

Holding hand in rain, Nusrat Jahan-Yash Dasgupta spotted on Kolkata road | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রিমঝিম গিরে শাওন, সুলগ সুলগ যায়ে মন…’ আজ কিশোরকুমারের (Kishore Kumar) জন্মদিন। সকাল থেকেই শহরের আকাশ মেঘলা। ঝমঝমিয়ে বৃষ্টি। আর তার মাঝেই সুরের সঙ্গে খেলা করে প্রেম। ঠিক এই সময়ই কাছের মানুষের হাত ধরে পার্ক স্ট্রিটের রাস্তায়! অচেনা কেউ নয়। বরং এই মুহূর্তে টলিউডের বিতর্কে থাকা জুটি নুসরত জাহান (Nusrat Jahan)আর যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) ঠিক এই অবস্থাতেই দেখল শহরবাসী। হাতে হাত ধরে রাস্তা পার হচ্ছিলেন দু’জনে।

পার্ক স্ট্রিটের এক রেস্তরাঁয় লাঞ্চ করতে গিয়েছিলেন যশরত। নুসরতের পরনে নীল রঙের পোশাক আর সাদা শার্টে দেখা গেল যশ দাশগুপ্তকে। যেহেতু নুসরত এই মুহূর্তে অন্তসত্ত্বা, সেই কারণে যশ কিন্তু একটু বেশিই যত্ন সহকারে রাস্তা পার করালেন নুসরতকে।

গাড়িতে বসে একটি রিল ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করেছেন নুসরত। এজেসি বোস রোড দিয়ে গাড়ি ছুটছে । বৃষ্টিভেজা শহর। ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছে হাফ গার্লফ্রেন্ড ছবির রোমান্টিক গান ‘বারিস’।

[আরও পড়ুন: Srijit Mukherji’র ছবিতে প্রথমবার জুটি বাঁধছেন Paoli Dam ও Anirban Bhattacharya]

নিখিল জৈনকে ছেড়ে বহুদিনই একা রয়েছেন নুসরত জাহান। তারপর হঠাৎই নুসরত জানালেন তিনি মা হতে চলেছেন। টলিপাড়া জুড়ে শুরু হল নতুন বিতর্ক। নুসরতের সন্তানের বাবা কে? তবে এই নিয়ে গুঞ্জন শুরু হলেও, নুসরত কিন্তু একেবারেই চুপ। বরং সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়েই নিজের সুখ-দুঃখের গল্প শোনাচ্ছেন রোজ। আর হঠাৎ করে এই গল্পের নায়ক হয়ে গেলেন অভিনেতা যশ দাশগুপ্ত। দু’জনের ইনস্টাগ্রামেই ইঙ্গিত পাওয়া গেল যশরতের প্রেমের গল্প। তবে এই প্রেমকেও গোপনে রাখলেন নুসরত ও যশ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 বুধবার পার্ক স্ট্রিটে দু’জনকে এ অবস্থায় দেখে মনে হল, যশ-নুসরতের প্রেম আর গোপন নয়, বরং খুল্লমখুল্লা হয়েই নিজেদের প্রেমের ঢংকা বাজালেন এই জুটি। নিন্দুকদের মুখে ছাই দিয়ে, বৃষ্টিভেজা শহরের মাঝে প্রেমের জয়গান গাইলেন যশরত!

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

[আরও পড়ুন: ‘দেখুন তো এটা পর্ন কি না?’ সোশ্যাল মিডিয়ায় নগ্ন হয়ে প্রশ্ন অভিনেত্রী Gehana Vasisth-এর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×