BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মহাকাশে শুটিং করবেন টম ক্রুজ, নাসার সঙ্গে চলছে আলোচনা

Published by: Bishakha Pal |    Posted: May 6, 2020 6:27 pm|    Updated: May 6, 2020 6:27 pm

Hollywood actor Tom Cruise set to shoot in outer space, in talks with Nasa

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টম ক্রুজ সাহসিকতার জন্য বহুচর্চিত। অভিয়ের জন্য তিনি এর আগেও তিনি অনেক ভয়ানক স্টান্ট করেছেন। কিন্তু এবার যেন সব কিছুকে ছাড়িয়ে গেলেন অভিনেতা। মহাকাশে শুটিং করতে চলেছেন তিনি। এর জন্য এলোন মাস্কের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

জানা গিয়েছে, টম ক্রুজ এবং মাস্কের বিমান সংস্থা স্পেস এক্সের প্রতিনিধিরা এনিয়ে ন্যাশনাল অ্যারোনটিকস অ্যান্ড স্পেস অ্যাডমিনিস্ট্রেশনের (নাসা)সঙ্গে কথাবার্তাও বলেছেন। মহাকাশে রিয়েল লোকেশনে শুট করতে চান তাঁরা। ছবিটি একটি অ্যাকশন অ্যাডভেঞ্চারমূলক ছবি। তবে এর নাম এখনও ঠিক হয়নি। একইভাবে হলিউডের কোনও প্রযোজনা সংস্থার সঙ্গে এনিয়ে কথাও হয়নি ক্রুজ বা মাস্কের। ফলে ছবির শুটিং কতটা মহাকাশে হবে, আদৌ ছবির বাজেট তা বহন করতে পারবে কি না, তা এখনও ধোঁয়াশা। যদিও মাস্ক বা ক্রুজ এনিয়ে ভাবতে রাজি নন। তাঁদের কাছে ছবিটি রিয়ালিস্টিক দেখানোই বাঞ্ছনীয়। আর সেই কারণেই মহাকাশে শুটিং করার পরিকল্পনা করেছেন তাঁরা।

[ আরও পড়ুন: সচেতনতার বার্তা দিতে ‘বেলা চাও’-এর অনুকরণে কণ্ঠ ছাড়লেন মীর, সঙ্গতে গায়িকা উজ্জ্বয়িনী ]

টম ক্রুজের বয়স ছাড়িয়েছে ৫৭। কিন্তু এখনও স্টান্ট করতে পিছপা হন না তিনি। খুব কম ক্ষেত্রেই স্ট্যানম্যানের সাহায্য নেন। ‘মিশন ইম্পসিবল’ ফ্র্যাঞ্চাইজির দুর্দান্ত স্টান্টগুলি করার জন্য মারাত্মক ঝুঁকি নিয়েছিলেন তিনি। তার জন্য প্রশংসিতও হয়েছিলেন। ২০১১ সালে ‘মিশন ইম্পসিবল: ঘোস্ট প্রোটোকল’-এ তাঁর স্টান্ট ছিল দেখার মতো। ২০১৫ সালে ‘রুগ নেশন’-এ তিনি বিমান থেকে স্টান্ট করেছিলেন। ২০১৮ সালে ‘ফলআউট’-এর সময় আহত হয়েছিলেন তিনি। একটি বিল্ডিংয় থেকে অন্য বিল্ডিংয়ে লাফাতে গিয়ে গোড়ালিতে চোট পান তিনি। কিন্তু তা সত্তেও তাঁর সাহসিকতা যে কমেনি, তার প্রমাণ মহাকাশে শুটিংয়ের সিদ্ধান্ত।

[ আরও পড়ুন: সদ্য দাদু হয়েছেন, কোয়েল-রানের ‘জুনিয়র’কে নিয়ে কী বললেন আবেগাপ্লুত রঞ্জিত মল্লিক? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে