২৫ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৫ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বলিউড বর্তমানে রিমেকে মেতেছে। আটের দশকের খ্যাতনামা ছবি  ‘সত্তা পে সত্তা’র রিমেক করার পরিকল্পনা করেছেন পরিচালক ফারহা খান। মূল চরিত্রে কারা থাকছেন, তা নিয়ে বিস্তর জল্পনা চলছিল অনেকদিন ধরেই। অমিতাভ এবং হেমার চরিত্রে বর্তমান প্রেক্ষাপটে কাদের মানাবে? সেটা নিয়ে বেশ আগ্রহ সবার। শোনা গিয়েছিল, অমিতাভ-হেমার চরিত্রে শাহরুখ-ক্যাটরিনাকে দেখা যাবে। তবে এবার শোনা যাচ্ছে কিং খান-ক্যাট নয়, বরং অমিতাভের চরিত্রে অভিনয় করবেন হৃতিক রোশন

[আরও পড়ুন:  ‘জীবন ছোট হচ্ছে’, ‘সুপার ৩০’ নিয়ে আবেগপ্রবণ নেপথ্য নায়ক আনন্দ কুমার]

‘সত্তা পে সত্তা’ পরিচালনা করবেন ফারহা খান এবং প্রযোজনা করবেন রোহিত শেট্টি। দিন কয়েক আগেই শোনা গিয়েছিল অমিতাভের চরিত্রে দেখা যেতে পারে শাহরুখ খানকে। তবে, ওই চরিত্রটি করতে রাজি হননি কিং খান। কারণ, ‘দিলওয়ালে’র পর থেকেই রোহিত এবং শাহরুখের সম্পর্কে বরফ জমেছে। অন্যদিকে, অক্ষয়ের সঙ্গে ‘সূর্যবংশী’ করেছেন রোহিত। আর সলমনের সঙ্গে অপরাধ সংক্রান্ত একটি ছবির কাজ চলছে। তাই এই তিন জনের কেউই ‘সত্তা পে সত্তা’য় অভিনয় করছেন না, এমনটাই জানা গিয়েছে আপাতত।

এরপরই নির্মাতাদের তরফে হৃতিকের কাছে প্রস্তাব যায়। তিনিও নাকি অমত করেননি অমিতাভের জুতোতে পা গলাতে। এর আগে অমিতাভ বচ্চনের ‘অগ্নিপথ’ ছবির রিমেকে মূল চরিত্রে অভিনয় করেছিলেন হৃতিক রোশন। বক্স অফিসে যা রীতিমতো সাড়া ফেলে দিয়েছিল। আর এই নিয়ে দ্বিতীয়বার অমিতাভের চরিত্রে অভিনয় করতে চলেছেন হৃতিক। উল্লেখ্য, এই প্রথম রোহিত শেট্টি এবং ফারহা খানের সঙ্গে কাজ করবেন বলিউডের ‘গ্রীক গড’।

[আরও পড়ুন: ওয়েব সিরিজে এবার ‘হেডকোয়াটার্স লালবাজার’-এর অন্দরের কাহিনি]

অন্যদিকে, ক্যাটরিনা থাকছেন হেমার চরিত্রে। এমনটাই শোনা গিয়েছিল। তবে সূত্রের খবর বলছে পরিচালক ফারহার সঙ্গে দীপিকা পাড়ুকোনের সম্পর্ক বেশ ভাল। আর তাছাড়া, দীপিকা অনেকদিন থেকেই রোহিত-ফারহার সঙ্গে কাজ করতে চাইছেন। তাই দীপিকাকেও দেখা যেতে পারে হৃতিকের বিপরীতে। আর সেই সূত্রে হৃতিক এবং দীপিকারও একসঙ্গে প্রথম কাজ হতে চলেছে এটি। এই ছবির জন্য গাঁটছড়া বেঁধেছেন বলিউডের দুই হেভিওয়েট পরিচালক রোহিত শেট্টি এবং ফারহা খান।

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং