১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বলিউডের পর এবার হলিউডে! খ্যাতনামা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হৃতিক

Published by: Sandipta Bhanja |    Posted: March 1, 2020 6:16 pm|    Updated: March 1, 2020 6:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য দাদাসাহেব ফালকে পুরস্কারে ভূষিত হয়েছেন। দীর্ঘ দিন বাদে ‘সুপার ৩০’ ছবির মাধ্যমে আবারও প্রমাণ করে দিয়েছেন তাঁর অভিনয় দক্ষতা। বলিউড ছবি দিয়ে নবপ্রজন্মের হৃদয়ে হিল্লোল তোলার পর এবার হলিউডের ডাক পেলেন হৃতিক রোশন। সম্প্রতি মার্কিন মুলুকের এক খ্যাতনামা প্রযোজনা সংস্থার চুক্তিপত্রে সই করে সবুজ সংকেত দিয়েছেন অভিনেতা।

প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর থেকে ইরফান খান, বলিউড তারকাদের অনেকেই ইতিমধ্যে হলিউড ইন্ডাস্ট্রিতে নাম লিখিয়েছেন। প্রিয়াঙ্কা তো রীতিমতো দাপিয়ে কাজ করছেন মার্কিন মুলুকে। এবার সেই তালিকাতেই সম্ভবত নবতম সংযোজন হতে চলেছে হৃতিক রোশনের নাম। প্রসঙ্গত, হলিউডের ‘গার্স’ নামক এক প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন বলিউড ‘গ্রিক গড’।

[আরও পড়ুন: আয়ুষ্মানের অভিনয়ে মুগ্ধ লতা মঙ্গেশকর, সুরসম্রাজ্ঞীর আশীর্বাদে আপ্লুত অভিনেতা]

‘গার্স’-এর সঙ্গে গাঁটছড়া বাঁধার ফলে হলিউড থেকে এরকাধিক ছবির প্রস্তাব পেতে পারেন হৃতিক, এমনটাই জানিয়েছেন সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থার ভারতের ম্যানেজার অমৃতা সেন। হলিউডের এই প্রযোজনা সংস্থায় হৃতিকের চুক্তি প্রসঙ্গে জানা গিয়েছে, এই এজেন্সির মাধ্যমেই হলিউড প্রযোজক, পরিচালকদের কাছে হৃতিকের কর্ম দক্ষতার কথা তুলে ধরা হবে। এছাড়া, ভারতে যেন বেশ কিছু হলিউড ছবি কিংবা সিরিজের শুটিং হতে পারে, সেই ব্যবস্থাও করা হবে।

 

বিগত ২০ বছরের কেরিয়ারে হৃতিক রোশন বহু সুপারহিট ছবি উপহার দিয়েছেন ভক্তদের। বক্স অফিসে মুখ থুবড়েও পড়েছে তাঁর বেশ কিছু ছবি। ব্যক্তিগত জীবনেও সুজানের সঙ্গে বিচ্ছেদ, এবং দিদি সুনয়নাকে নিয়ে পারিবারিক সমস্যা নানা ঝামেলায় জড়িয়েছেন। কিন্তু গত বছর ‘ওয়ার’ এবং ‘সুপার ৩০’ আবারও দর্শকের সামনে ‘অভিনেতা’ হৃতিক রোশনকে এনে দিয়েছে। এবার গ্রিক গড হলিউডের পথে।  অন্যদিকে শোনা যাচ্ছে, কৃশ সিনেমার চতুর্থ ফ্র্যাঞ্চাইজির জন্য হৃতিক জুটি বাঁধবেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে।

[আরও পড়ুন: জোর করে ১২ ঘণ্টা আটকে রেখে যৌন অত্যাচারের অভিযোগ, গ্রেপ্তার স্পিলবার্গকন্যা মিকাইলা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement