১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঋতাভরীর সিনেমার প্রচার করলেন হৃতিক রোশন! ব্যাপারটা কী?

Published by: Suparna Majumder |    Posted: June 28, 2021 3:20 pm|    Updated: June 28, 2021 9:41 pm

Hrithik Roshan Shared Poster of Ritabhari Chakraborty's short film 'Broken Frame' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) ছবির প্রচার করলেন করলেন হৃতিক রোশন (Hrithik Roshan)। ‘ব্রোকেন ফ্রেম’ নামের স্বল্পদৈর্ঘ্যের ছবিতে ঋতাভরীর বিপরীতে রয়েছেন রোহিত বসু রায় (Rohit Bose Roy)। পরিচালনায় রামকমল মুখোপাধ্যায় (Ram Kamal Mukherjee)। সেই ছবির পোস্টার শেয়ার করলেন হতিক।  টুইটারে বলিউড তারকা, “আমার বন্ধু রোহিতের নতুন শর্ট ফিল্ম ‘ব্রোকেন ফ্রেম’ মাদ্রিদ ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে সিলেক্টেড হয়েছে। শুভেচ্ছা রইল ভাই রোহিত।”

 রামকমলের লেখা ‘লং আইল্যান্ড আইসড টি’ অবলম্বনে তৈরি হয়েছে ‘ব্রোকেন ফ্রেম’ (Broken Frame)।  হৃতিকের এই টুইটের স্ক্রিনশট শেয়ার করে ঋতাভরী জানিয়েছেন ‘বিগ ব্যাং’ (Biigg Bang) প্ল্যাটফর্মে দেখা যাবে হিন্দি শর্ট ফিল্মটি। শোনা গিয়েছে, সম্পর্কের দুই ভিন্ন আঙ্গিক তুলে ধরা হয়েছে তাতে।

[আরও পড়ুন: ‘আমি অনেক সহ্য করেছি’, ভিডিও পোস্ট করে কেন এমন লিখলেন কঙ্গনা?]

শনিবারই জীবনের নতুন বছরে পা রেখেছেন ঋতাভরী। গত বছরটা বেশ ঘটনাবহুল ছিল তাঁর। অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি ছিলেন অভিনেত্রী। মার্চ মাসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা জানা যায়। অভিনেত্রীর মা শতরূপা সান্যাল সেই সময় জানিয়েছিলেন, প্রায় সাত মাস ধরে ফিসচুলায় কষ্ট পাচ্ছিলেন ঋতাভরী। তবে অস্ত্রোপচার হওয়ার পর আপাতত সুস্থ রয়েছেন অভিনেত্রী। এই শারীরিক কষ্ট নিয়েই আবার নিয়মিত পড়াশোনা করে গিয়েছেন ঋতাভরী চক্রবর্তী। ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় (University of California) স্নাতক হয়েছেন তিনি। অতিমারী (Pandemic) পরিস্থিতিতে মার্কিন মুলুকে যাওয়া সম্ভব ছিল না। তাই অনলাইনে ডিগ্রি পেয়েছেন ঋতাভরী।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

[আরও পড়ুন: বাবার পথেই ইরফানপুত্র বাবিল খান, অভিনয়ে মন দিতে ছাড়লেন পড়াশোনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে