BREAKING NEWS

২ মাঘ  ১৪২৭  শনিবার ১৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমি নিশ্চিত, আমাদের পথেই হাঁটবে CBI’, সুশান্তের মৃত্যু নিয়ে দাবি মুম্বই পুলিশ কমিশনার

Published by: Biswadip Dey |    Posted: January 1, 2021 6:47 pm|    Updated: January 1, 2021 6:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঁচ মাস পেরিয়ে গিয়েছে। সিবিআই (CBI) এখনও জানায়নি সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু আত্মহত্যা না খুন। ক’দিন আগেই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ দাবি করেন, এবার এ বিষয়ে মুখ খুলুক কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এই পরিস্থিতিতে শুক্রবার মুম্বইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিং দাবি করলেন, শেষ পর্যন্ত তাঁদের পথেই হাঁটবে সিবিআই। প্রমাণিত হবে প্রয়াত বলিউড অভিনেতার মৃত্যু তদন্তে তাঁদের তরফে কোনও গাফিলতি ছিল না।

আজ সংবাদ সংস্থা এএনআইয়ের কাছে এবিষয়ে মুখ খোলেন পরমবীর। তাঁর কথায়, ‘‘আমি নিশ্চিত সিবিআই শিগগিরি তাদের সিদ্ধান্তে পৌঁছবে। আর তা আমাদের থেকে আলাদা কিছু হবে না। সুপ্রিম কোর্টও আমাদের তদন্তকে ‘পেশাদার’ বলে প্রশংসা করেছিল। কিন্তু কেউ কেউ নিজেদের স্বার্থ চরিতার্থ করার জন্যই আমাদের অপমান করতে চেয়েছে। তবে শেষ পর্যন্ত সত্যেরই জয় হবে।’’

[আরও পড়ুন: রাতারাতি সোশ্যাল মিডিয়া থেকে সব পোস্ট ডিলিট করলেন দীপিকা পাড়ুকোন, কিন্তু কেন?]

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রায় সুশান্তের মৃতদেহ পাওয়া যায় তাঁরই ফ্ল্যাটে। এরপর থেকেই দানা বাঁধে বিতর্ক। মুম্বই পুলিশ (Mumbai Police) প্রাথমিকভাবে আত্মহত্যার কথা বললেও পরে ক্রমশ ঘনীভূত হতে থাকে রহস্য। যদিও সুশান্তের মৃত্যুতে আত্মহত্যার তত্ত্বই এখনও পর্যন্ত জোরালো। তাঁর অটোপ্সির রিপোর্ট খতিয়ে দেখে এইমসের ফরেনসিক বিশেষজ্ঞরা সিবিআইকে তেমনই রিপোর্ট জমা দিয়েছেন বলে জল্পনা। দাবি, ওই বিশেষজ্ঞরা খুনের সপক্ষে কোনও প্রমাণ পাননি। কিন্তু সেই রিপোর্ট জমা দেওয়ার পরও সিবিআই তাদের তরফে কোনও ঘোষণা করেনি। অপেক্ষা ক্রমশ দীর্ঘ হয়েছে তাঁর অনুরাগীদের।

সুশান্তের মৃত্যুর তদন্তে নেমে মুম্বই পুলিশ জানিয়ে দিয়েছিল, আত্মহত্যাই করেছেন বলি তারকা। সেই নিয়ে অনেক জলঘোলা হয়। এমনকী, পাটনা পুলিশ এবিষয়ে তদন্ত শুরু করলে তাদের সঙ্গে সহযোগিতা না করার অভিযোগও ওঠে মুম্বই পুলিশের বিরুদ্ধে। সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টও তাদের দেওয়া হয়নি। ক্রমে পরিস্থিতি এমন দাঁড়ায়, রীতিমতো বাকযুদ্ধে জড়িয়ে পড়ে মহারাষ্ট্র ও বিহার সরকার। পরে তদন্তের দায়িত্ব মুম্বই পুলিশের কাছ থেকে সরিয়ে সিবিআইকে দেওয়া হয়।

[আরও পড়ুন: ঠিক যেন কলেজের প্রথম ‘প্রেম টেম’! মন ভরাল বাংলাদেশি গায়কের ‘তাকে অল্প কাছে ডাকছি’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement