BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

শুটিংয়ের ফাঁকে ‘বন্য খুনসুটি’, আফ্রিকার জঙ্গলে গলায় সাপ জড়িয়ে সৃজিত

Published by: Sandipta Bhanja |    Posted: March 11, 2020 9:21 pm|    Updated: March 11, 2020 9:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আফ্রিকার জঙ্গলে গলায় সাপ জড়িয়ে সৃজিত মুখোপাধ্যায়। ভর-ডর তো দূরে থাক! দিব্যি ‘পাউট’ পোজে ছবি তুলেছেন। ভক্তরা বলছেন, “কী অনাসৃষ্টি কাণ্ড! কামড়ে দিলে?” পরিচালক মশাইয়ের অবশ্য সেদিকে ভ্রুক্ষেপ নেই। বরাবরই ডানপিটে তিনি। আফ্রিকায় গিয়ে একের পর এক চমক দিয়ে চলেছেন। কখনও সিংহের সামনে পোজ দিচ্ছেন, তো আবার কখনও বা গলায় সাপ জড়িয়ে ছবি তুলছেন।

পর্দায় ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ঘটাতে গিয়ে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় যে শুটিংয়ের ফাঁকে ‘আফ্রিকান আমেজে’ গা ভাসানোর কোনওরকম সুযোগই হাতছাড়া করছেন না, তা মুখুজ্যেবাবুর ইনস্টাগ্রাম, ফেসবুকে চোখ রাখলেই বোঝা যায়। সাপ থেকে সিংহ, সবার সঙ্গে পোজ দিয়ে ছবি তুলে চলেছেন তিনি। দিন কয়েক আগেই কুমিরের মাংস আর জেব্রার স্টেকের স্বাদে মজেছিলেন। এবার আরও একধাপ এগিয়ে সরাসরি গলায় সাপ জড়ালেন। না, গলায় শুধু সাপ জড়িয়েই ক্ষান্ত থাকেননি সৃজিত। সাপের মুখের সামনে ‘পাউট’ করে ছবিও তুলেছেন। সে সাপ বিষধর হোক চাই না হোক, ভক্তরা আপাতত এই ছবি দেখেই আঁতকে উঠেছেন। পরিচালক মশাইয়ের সাহসকে কুর্নিশ জানাতেও ভোলেননি তাঁরা। আর ঠিক এসব কারণেই সোশ্যাল মিডিয়ায় সৃজিতের আফ্রিকা সফর এখন চর্চার বিষয়।

[আরও পড়ুন: ‘Man vs Wild’-এ বিয়ার গ্রিলসের সঙ্গে কেমন ছিল রজনীকান্তের বন্য অভিযান? প্রকাশ্যে ট্রেলার]

দিন কয়েক হয়েছে বড়পর্দায় ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ঘটাতে আফ্রিকা পাড়ি দিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। গোটা ইউনিটের সঙ্গে তাঁর সঙ্গী ‘কাকাবাবু’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ‘সন্তু’ আরিয়ান ভৌমিক। মহরৎও সেরে নিয়েছেন রিসেপশনের আগের দিন প্রযোজনা সংস্থা এসভিএফের অফিসে। মুখুজ্যেবাবুর রঙিন আফ্রিকা সফরের ঝলক মিলল তাঁর ইনস্টাগ্রামেই। কখনও অদ্ভুত দর্শন সিংহাসনে রাজার মতো পোজ দিয়ে বসে ফটো তুলেছেন তো আবার কখনও বা উন্মুক্ত প্রান্তরে বসে উপভোগ করছেন সূর্যাস্ত। 

ফেরা যাক, ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ছবি প্রসঙ্গে। পুরোদমে চলছে আপাতত ছবির শুটিং। সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ গল্প অবলম্বনে তৈরি হচ্ছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। কেনিয়ার জঙ্গলেই হবে সিংহভাগ ছবির শুটিং।

[আরও পড়ুন: সৌমিত্রর বায়োপিকে তনুজার ভূমিকায় পায়েল, সদ্য শুট হল ‘কে তুমি নন্দিনী’ গানের দৃশ্য]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Let us go then @rafiath_rashid_mithila where the evening is spread out against the sky, like a patient etherised upon a table…

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement