১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছোটপর্দায় ‘শ্রীময়ী’ শেষ হতেই বড়পর্দায় ফিরছেন ইন্দ্রাণী হালদার! কোন ছবিতে?

Published by: Suparna Majumder |    Posted: December 18, 2021 12:10 pm|    Updated: January 20, 2022 6:31 pm

Indrani Haldar reportedly to star in Mainak Bhaumik's next film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দায় ‘শ্রীময়ী’ (Sreemoyee) হিসেবে সফর শেষ। এবার নাকি বড়পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার (Indrani Haldar)। শোনা যাচ্ছে, পরিচালক মৈনাক ভৌমিকের পরবর্তী ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। সঙ্গে থাকতে পারেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)।  

 

‘শ্রীময়ী’ ধারাবাহিকের শুটিং ইতিমধ্যেই শেষ করেছেন ইন্দ্রাণী হালদার। রবিবার শেষ এপিসোডটি সম্প্রচারিত হবে। তার আগে অনুরাগীদের জন্য একটি ফেসবুকে (Facebook) একটি ভিডিও পোস্ট করেন তিনি। ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়, প্রযোজক শৈবাল বন্দ্যোপাধ্যায় এবং পরিচালকদের ধন্যবাদ দেন তিনি। সহ-শিল্পী ও অনুরাগীদেরও প্রতিও ভালবাসার কথা জানান। পাশাপাশি নতুন রূপে দর্শকদের সামনে আসার আশ্বাস দেন।

[আরও পড়ুন: Iman Chakraborty: ‘স্বাভাবিক থাকার চেষ্টা করেছিলাম, পারিনি’, অবসাদের শিকার ইমন চক্রবর্তী]

শোকের আবহে শেষ হয়েছে ‘শ্রীময়ী’ ধারাবাহিক। তবে দর্শকদের মন খারাপ করতে বারণ করেন অভিনেত্রী। পাশাপাশি খুব শিগগিরিই অনুরাগীদের সারপ্রাইজ দেওয়ার আশ্বাসও দেন। সেই সারপ্রাইজ নতুন এই সিনেমা কিনা তা নিশ্চিতভাবে জানা যায়নি। তবে যা রটে তা কিছু তো বটে! আর এ রটনা ঘটনায় পরিণত হলে দর্শকরা খুশিই হবেন বলেই বিশ্বাস। 

 

শোনা গিয়েছে, এসভিএফের (SVF) প্রযোজনায় নতুন ছবিটি তৈরি করতে চলেছেন মৈনাক। রম-কম হিসেবেই ছবিটি তৈরি করতে চলেছেন তিনি। সেখানে ইন্দ্রাণী হালদার ও মধুমিতা সরকারকে কীভাবে দেখা যেতে পারে সেই সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। এখনও কিছুই চূড়ান্ত হয়নি বলে খবর। 

এদিকে ‘শ্রীময়ী’ শেষ হওয়ার পরই হস্তশিল্প মেলায় পৌঁছে গিয়েছিলেন ইন্দ্রাণী হালদার। পৌষের আবহে পিঠে-পুলির স্বাদে মজেন অভিনেত্রী। আবার নিজে বসে পড়েন পিঠে তৈরি করতে। জানান, কীভাবে তাঁর মা ও দিদিমা পিঠে তৈরি করতেন। বাংলার এই পিঠে কতটা অমূল্য। সেকথাও ভিডিওর মাধ্যমে জানান অভিনেত্রী। 

[আরও পড়ুন: ‘বড্ড নোংরা’, ছাত্রীর অভিযোগ পেয়ে নিজে গিয়ে স্কুলের শৌচাগার সাফ করলেন মন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে