১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি ইরফানের স্ত্রীর, আবেগতাড়িত অনুরাগীরা

Published by: Bishakha Pal |    Posted: April 12, 2019 5:39 pm|    Updated: April 12, 2019 5:39 pm

Irrfan Khan's Wife Sutapa Sikdar's writes open letter on Facebook

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইরফানের পর এবার অনুরাগীদের উদ্দেশ্যে চিঠি লিখলেন তাঁর স্ত্রী সুতপা শিকদার। ফেসবুকে তিনি একটি খোলা চিঠি পোস্ট করেছেন। চিঠিতে তিনি লিখেছেন, গত একবছর তাঁদের খুব কঠিন সময় গিয়েছে। এবার ইরফান সুস্থ হয়েছেন। এই দুর্দিনে যাঁরা পাশে ছিলেন, তাঁদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

সুতপা লিখেছেন, গত একটা বছর তাঁদের জীবনে সবচেয়ে দীর্ঘ সময় ছিল। একই সময় যেমন কষ্ট পেয়েছিলেন তাঁরা, তেমনি আশাও রেখেছিলেন। ধীর পদক্ষেপে কাজের দিকে এগোচ্ছিলেন তাঁরা। এই কঠিন সময় অনেক শুভাকাঙ্খী মানুষ ও বন্ধুরা তাঁদের পাশে থেকেছেন। তাঁদের জন্য প্রার্থনা করেছেন। সবার নাম তিনি করতে পারছেন না। কারণ সবার নাম তিনি জানেনই না। এর জন্য ক্ষমাপ্রার্থনাও করে নিয়েছেন তিনি। কিন্তু সবাইকে এর জন্য আন্তরিকভাবে ধন্যবাদ দিয়েছেন তিনি।

[ আরও পড়ুন: মোদির পক্ষে যাক জনগণের রায়, ভেবেচিন্তে ভোট দেওয়ার আবেদন বিবেক-শংকরের ]

এমাসের প্রথমদিকে ক্যানসারকে হারিয়ে দেশে ফিরে আসেন ইরফান খান। অনুরাগীদের উদ্দেশ্যে ইরফান তখন বলেছিলেন, কখনও কখনও জেতার পর অনেকে ভুলে যায় দুঃসময়ে তাদের সঙ্গে কারা ছিল। কিন্তু ইরফান তা করতে চান না। যাদের থেকে ভালবাসা ও সমর্থন পেয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন অভিনেতা। সেই সব মানুষকে মন থেকে ধন্যবাদ দেন অভিনেতা। ইরফানের এই মেসেজটি পোস্ট করার পর বলিউডের অনেকেই তাঁকে ইন্ডাস্ট্রিতে স্বাগত জানান।

গত বছরের শুরুর দিকে শোনা যায় নিউরোএন্ডোক্রিন টিউমারে আক্রান্ত হয়েছেন ইরফান খান৷ সেই মতো শুরু হয় চিকিৎসা৷ অস্ত্রোপচারের পর দেখা যায় ক্যানসার থাবা বসিয়েছে তাঁর শরীরে৷ তারপর থেকেই লন্ডনে চিকিৎসা চলছিল ইরফানের৷ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অসুস্থতার কথা জানিয়েছিলেন ইরফান৷ সুস্থ হয়ে উঠছেন বলেও জানিয়েছিলেন তিনি সোশ্যাল মিডিয়াতেই৷

দেশে ফিরে ‘হিন্দি মিডিয়াম ২’ ছবির কাজও শুরু করে দিয়েছেন ইরফান। ছবিতে ইরফানের নাম মিস্টার চম্পকজি। ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে ছবির ফার্স্ট লুক। ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে করিনা কাপুর খানকে।

[ আরও পড়ুন: ‘দাবাং থ্রি’-র শুটিংয়ে ক্ষতিগ্রস্ত হেরিটেজ স্থাপত্য, বিপাকে সলমন ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে