BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ফতিমা সানার প্রেমে পড়েই কি সংসার ভাঙলেন আমির? বলিউডে তুঙ্গে জল্পনা

Published by: Akash Misra |    Posted: July 3, 2021 2:10 pm|    Updated: July 3, 2021 6:10 pm

is Aamir Khan and Fatima Sana Shaikh's love affair upset Kiran Rao | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার সকাল সকালই একেবারে বোমা ফাটালেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan)। স্ত্রী কিরণ রাওকে (Kiran Rao) সঙ্গে নিয়ে এক যৌথ বিবৃতিতে আমির জানিয়ে দিলেন তাঁরা ১৫ বছরে দাম্পত্যে ইতি টানতে চলেছেন। শুধু তাই নয়, এই বিবৃতিতেই আমির ও কিরণ জানিয়ে দিলেন তাঁদের এই সিদ্ধান্ত একেবারেই আচমকা নয়, বরং বহু আলোচনার পরেই ডিভোর্সের সিদ্ধান্ত নিলেন তাঁরা।

আমির ও কিরণের বিবাহবিচ্ছেদের খবর পাওয়ার পর স্বভাবতই বলিউডে শুরু হয়েছে জোর জল্পনা। ঠিক কী কারণে ১৫ বছর পর কিরণ ও আমির এই সিদ্ধান্ত নিলেন তা নিয়েও নানা খবর ঘুরছে বলি পাড়ায়। তবে এসবের মাঝে নিন্দুকদের নজর গিয়ে ঠেকেছে আমিরের ‘দঙ্গল’ ছবি থেকে বলিউডে পা রাখা অভিনেত্রী ফতিমা সানা শেখের (Fatima sana shaikh) দিকে! অনেকে মনে করছেন ফতিমার প্রতি আমিরের দুর্বলতাই নাকি এই ডিভোর্সে অনুঘটক রূপে কাজ করেছে।

[আরও পড়ুন: ১৫ বছরের দাম্পত্যের ইতি, ডিভোর্সের ঘোষণা করলেন আমির খান ও কিরণ রাও]

অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্কের কথা গুঞ্জনপাড়ায় নতুন নয়। ২০১৬ সালে মুক্তি পায় আমিরের দঙ্গল (Dangal) ছবি। এই ছবিতে সুন্দরী ফতিমা সানা শেখকে সুযোগ দেন আমির। শোনা যায়, ফতিমার অডিশন দেখে আমিরই সবুজ সংকেত দেখিয়েছিলেন। তারপর থেকেই আমির-ফতিমাকে নিয়ে গুঞ্জন শুরু। বলিউডের নানা পার্টিতে আমিরের সঙ্গে দেখা যেত ফতিমাকে। আমিরের হাতে হাত দিয়ে মুম্বইয়ের বহু জায়গাতেই ঘুরে বেড়াতে দেখা গিয়েছে ফতিমা ও আমিরকে। এ খবর কিরণ রাওয়ের কানেও গিয়ে পৌঁছায়। তবে এই গুঞ্জন আরও বেড়ে যায়, আমিরের কথাতে আদিত্য চোপড়ার ‘ঠগস অফ হিন্দুস্তান’ ছবিতে ফতিমার সুযোগ পাওয়ার পর থেকে। শোনা যায়, বহু প্রযোজক ও পরিচালককেও নাকি আমির নিজে ফোন করে ফতিমাকে সুযোগ দেওয়ার কথা বলেন। নিন্দুকেরা মনে করছেন ফতিমার প্রতি আমিরের এই প্রেমই ধীরে ধীরে কিরণ রাওয়ের সংসারে আগুন লাগায়। আর যার ফল এই বিবাহবিচ্ছেদ।

 

আমির এ ব্যাপারে কখনই মুখ খুলতে চাননি। তবে এক সাক্ষাৎকারে আমির প্রসঙ্গে ফতিমা বলেছিলেন, “আমিরকে আমার ভাল লাগে। আর সেটাই স্বাভাবিক। কিন্তু আমাদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই। বরং আমিরকে আমি মেন্টর মনে করি। এই গুঞ্জন একেবারেই ঠিক নয়।”

কিরণ রাওয়ের সঙ্গে ডিভোর্সের ঘোষণার সঙ্গে সঙ্গে অনেকেই আমিরের পুরনো প্রেম নিয়ে মাতামাতি করছেন। তুলে আনছেন আমিরের প্রথম স্ত্রী রিনা দত্তের কথাও। কিরণ রাওয়ের সঙ্গে প্রেমে পড়েই রিনার সঙ্গে সম্পর্ক ভেঙেছিলেন আমির। সেই একই ফমুর্লা মেনে এবার কিরণ রাওয়ের ক্ষেত্রে কি ফতিমার প্রেমকেই বেছে নিলেন আমির! প্রশ্ন উড়ছে বলিপাড়ায়।

[আরও পড়ুন: আর্থিক কেলেঙ্কারিতে ডিনো মোরিয়া ও হৃতিক রোশনের শ্বশুরের কোটি টাকা বাজেয়াপ্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement