BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফের মা হতে চলেছেন ঐশ্বর্য? জল্পনায় সরগরম নেটদুনিয়া

Published by: Bishakha Pal |    Posted: March 24, 2019 2:16 pm|    Updated: March 24, 2019 2:16 pm

Is bollywood actress Aishwarya Rai Bachchan pregnant?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরাধ্যার ভাই আসছে, নাকি বোন? বলিউডে গুঞ্জন, ঐশ্বর্য রাই বচ্চন নাকি আবার মা হতে চলছেন। যা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জল্পনা। রিল নয়, রিয়েল লাইফেই নাকি সন্তানসম্ভবা অ্যাশ। কিন্তু হঠাৎ এমন খবর ছড়িয়ে পড়ল কেন? তাহলে খোলসে করে বলা যাক। 

সম্প্রতি গোয়ার একটি সাংবাদমাধ্যমে ঐশ্বর্যের একটি ছবি প্রকাশ পেয়েছে। সেখান থেকেই শুরু হয়েছে বিতর্ক। ছবিতে দেখা গিয়েছে, স্বামী অভিষেকের সঙ্গে সমুদ্রতটে হেঁটে বেড়াচ্ছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। পরনে সাদা শার্ট আর শর্টস। কিন্তু পোশাকের ফাঁক দিয়ে উঁকি মারছে স্ফীত উদরাংশ।

ঐশ্বর্যর এই ছবিটি ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই শুরু হয়ে গিয়েছে চর্চা। কেউ কেউ অভিনেত্রীর গর্ভাবস্থা নিয়ে প্রশ্ন করছেন। তাঁর হাল-হকিকৎ জিজ্ঞাসা করছেন। কেউ আবার সারাসরি বলছেন, ঐশ্বর্য মা হচ্ছেন না। এসবই রটনা। তিনি স্বাভাবিকই রয়েছেন, অন্তঃসত্ত্বা হননি। কেউ আবার এও লিখছেন, ঐশ্বর্যর কবে দ্বিতীয় সন্তান হবে, তার জন্য অপেক্ষা করছেন তাঁরা। অভিনেত্রী কিন্তু এনিয়ে এখনও কোনও মন্তব্য করেননি। চুপচাপ অভিষেকও।

[ আরও পড়ুনফিল্মফেয়ারে বাজিমাত করল কম বাজেটের ছবিই, রইল সম্পূর্ণ তালিকা ]

তবে এই খবর সত্যি কিনা, তা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে। কারণ, অভিষেক আর ঐশ্বর্যকে নিয়ে ছবি বানাতে চলেছেন সঞ্জয় লীলা বনশালি বলে খবর। হিন্দি কবি সাহির লুধিয়ানভির জীবন নিয়ে ছবি তৈরি করতে চলেছেন সঞ্জয় লীলা বনশালি। ‘তাজমহল’, ‘কভি কভি’-র মতো একাধিক বলিউড ছবিতে তিনি গীতিকার হিসেবে কাজ করেছেন। ১৯৭১ সালে তিনি পদ্মশ্রী সম্মানে ভূষিত হন। এই চরিত্রেই অভিনয় করার কথা অভিষেক বচ্চনের। ঐশ্বর্য রাই বচ্চনকে দেখা যেতে পারে মহিলা কবি অমৃতা প্রীতমের চরিত্রে। তবে অভিষেক বা ঐশ্বর্য এখনও এ বিষয়ে কিছুই জানাননি।

২০১৮ সালে ‘ফন্নে খাঁ’ ছবিতে শেষ দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। ছবিতে এক পপ গায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন রাই সুন্দরী। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন রাজকুমার রাও। অভিষেক বচ্চনকেও শেষবার ছবিতে দেখা গিয়েছিল গত বছর। অনুরাগ কাশ্যপের ‘মনমর্জিয়াঁ’ ছবিতে অভিনয় করেছিলেন। ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তাপসী পান্নু ও ভিকি কৌশল।

[ আরও পড়ুন: ফিল্মফেয়ারে বাজিমাত করল কম বাজেটের ছবিই, রইল সম্পূর্ণ তালিকা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে