BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

কার্তিককে ভুলে নতুন পুরুষেই মন মজেছে সারার! ছবি পোস্ট করলেন সইফকন্যা

Published by: Akash Misra |    Posted: July 1, 2021 3:36 pm|    Updated: July 1, 2021 3:36 pm

Is sara ali khan dating Kedarnath assistant Director jehan handa | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের প্রেমে পড়েছেন সারা আলি খান! প্রেমে পড়েই সোজা সোশ্যাল মিডিয়ায় ঢাক পিটিয়ে স্পেশাল বন্ধুর ছবি দিয়ে ফেললেন সারা (Sara Ali Khan)। শুধুই কি ছবি দিলেন, সঙ্গে লিখে ফেললেন নতুন প্রেমের গল্প!

কাণ্ডটা হল, সারা তাঁর ইনস্টাগ্রামে আপলোড করেছেন একটি ছবি। যেখানে দেখা গিয়েছে এক পুরুষ বন্ধুকে জড়িয়ে সমুদ্র সৈকতে ভেজা শরীরে দাঁড়িয়ে আছেন তিনি। পরনে কমলা রঙের লম্বা ঝুলের জামা ও হট প্যান্ট। সেই ছবি শেয়ার করেই সারা লিখলেন, লাভ ইউ! সঙ্গে পুরনো দিনকে ফিরে পেতে চাওয়ার ইচ্ছেও প্রকাশ করলেন সইফকন্যা! কে এই পুরুষ? সারার শুধু বন্ধু নাকি স্পেশাল কেউ? সারা কিন্তু তাঁর ইনস্টাগ্রামে এই নিয়ে স্পষ্ট করেননি। বরং আকার-ইঙ্গিতে প্রেমের কথাই বলেছেন।

[আরও পড়ুন: ওয়েব সিরিজে রণবীর-বিয়ার গ্রিলস জুটি, শুটিং হবে সাইবেরিয়ার ঠান্ডায়]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jehan Handa (@jehanhanda)

জানা গিয়েছে, সারার এই নতুন পুরুষসঙ্গীটির নাম জিহান হান্ডা (Jehan Handa)। এই জিহান ছিলেন কেদারনাথ ছবির সহকারি পরিচালক।  এর সঙ্গে  আগেও ছবি পোস্ট করেছিলেন সারা। সেখানেই বন্ধুকে মিস করার কথা বার বার লিখেছিলেন তিনি। সারার এই রহস্যে ঘেরা পুরুষসঙ্গী নিয়ে তোলপাড় এখন সোশ্যাল মিডিয়া। অনেকেই প্রশ্ন তুলছেন, কার্তিক আরিয়ানের সঙ্গে কি সম্পর্ক শেষ?

করণ জোহরের টক শো ‘কফি উইথ করণে’ এসে সারা স্পষ্টই জানিয়ে ছিলেন কার্তিক আরিয়ানের প্রতি অল্প স্বল্প প্রেমের কথা। এরপরই বলিপাড়ায় শোনা যায় সারা-কার্তিক জমিয়ে নাকি প্রেম করছেন। সেই প্রেমকে সঙ্গে নিয়ে ইমতিয়াজ আলি ঝটপট ‘লাভ আজকাল’ বানিয়ে ফেলেন। তবে সেই কার্তিক এখন আর সারার বর্তমান প্রেম নয়, সব ভুলে নাকি এই নতুন পুরুষকেই মন দিয়ে ফেলেছেন সারা। অন্যদিকে ‘কেদারনাথ’ ছবির শুটিংয়ের সময় নাকি সুশান্তের প্রেমেও হাবুডুবু খেয়েছিলেন সারা। তবে সে সব এখন অতীত। সারার মন জুড়ে রয়েছেন শুধু এই নতুন বন্ধুই!

[আরও পড়ুন: ৪৯ বছর বয়সে প্রয়াত মন্দিরা বেদীর স্বামী প্রযোজক রাজ কৌশল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement