BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ওয়েব সিরিজে রণবীর-বিয়ার গ্রিলস জুটি, শুটিং হবে সাইবেরিয়ার ঠান্ডায়

Published by: Akash Misra |    Posted: June 30, 2021 4:51 pm|    Updated: June 30, 2021 4:51 pm

Ranveer Singh and Bear Grylls to collaborate for a adventure series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লম্বা চুল, পরনে ঝলমলে পোশাক। গলায় ঝুলছে লম্বা হার। অবাক করা পোশাক পরে সব সময়ই তাক লাগান রণবীর সিং (Ranveer Singh)। রণবীরের অদ্ভুতূড়ে পোশাক নিয়ে গোটা বলিউড ঠাট্টায় ব্যস্ত। কিন্তু রণবীর একেবারে বিন্দাস। তাই তো নতুন সিনেমার শুটিং বন্ধ থাকলেও একেবারেই চিন্তায় নেই দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) কর্তা। আর বিন্দাস থাকবেন নাই বা কেন? রণবীরের হাতে তো তিন-তিনটে ছবি। কপিল দেবের বায়োপিক ‘৮৩’ (83) তো মুক্তির অপেক্ষায়। শুটিং চলছে ‘জয়েশ ভাই জোরদার’ (Jayeshbhai Jordaar) ও ‘সার্কাস’ (Cirkus) ছবির। আটকে রয়েছে রোহিত শেট্টির নতুন ছবি ‘সূর্যবংশী’র মুক্তিও। এই ছবিতে রণবীরের সঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার (Akshay Kumar), অজয় দেবগণ (Ajay Devgan), ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif)। অন্যদিকে আলিয়ার সঙ্গে জুটি বেঁধে করণ জোহরের নতুন ছবিতেও সই করে ফেলেছেন রণবীর।

তবে এরই মাঝে খবর এল নেটফ্লিক্সের এক রোমাঞ্চে ভরা ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন রণবীর সিং। তাও আবার ব্রিটিশ সঞ্চালক বিয়ার গ্রিলসের সঙ্গেই জুটি বাঁধতে চলেছেন রণবীর সিং।

[আরও পড়ুন: ৪৯ বছর বয়সে প্রয়াত মন্দিরা বেদীর স্বামী প্রযোজক রাজ কৌশল]

শোনা যাচ্ছে, মাস কয়েক আগে থেকেই নাকি রণবীরের সঙ্গে এই নিয়ে কথা চলছে। তবে ওয়েব সিরিজে পা রাখবেন কি রাখবেন না, তা নিয়েই চিন্তায় মগ্ন ছিলেন বলিউডের এই হ্যান্ডসাম নায়ক। পরে বিয়ার গ্রিলসের সঙ্গে জুটি বাঁধতে পারার অফারের কথা জানতে পেরেই সেকেন্ডের মধ্যেই প্ল্যান চেঞ্জ। নেটফ্লিক্সকে সবুজ সংকেত দেখিয়ে দিলেন রণবীর।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

 

[আরও পড়ুন: ‘প্রতিশোধের বদলে শান্তি!’ শ্রাবন্তীর পোস্টে কীসের ইঙ্গিত?]

খবর অনুযায়ী, এই সিরিজের শুটিং হবে সাইবেরিয়ায়। সেখানকার আবহাওয়ার সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার জন্য নানারকম ট্রেনিং আপাতত করেই চলেছেন রণবীর সিং।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে