BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘শুয়োরের সঙ্গে কুস্তি লড়তে গেলে গায়ে কাদাই লাগবে’, কঙ্গনাকে খোঁচা দিলেন নাকি সোনম?

Published by: Suparna Majumder |    Posted: September 4, 2020 6:26 pm|    Updated: September 4, 2020 6:26 pm

Is Sonam Kapoor’s lates tweet is for Kangana Ranaut?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  করোনা (CoronaVirus) সংকটের আবহে বিতর্ক নিয়ে খুব একটা মাথা ঘামাননি সোনম কাপুর (Sonam Kapoor)। কখনও ইংল্যান্ডে স্বামী আনন্দ আহুজার সঙ্গে সময় কাটিয়েছেন, আবার কখনও মুম্বই ফিরে হোম কোয়ারেন্টাইনে বই পড়েই কেটেছে দিন। তবে এবার পরোক্ষে হলেও একটি বিতর্কিত টুইট করে বসলেন অনিলকন্যা। সোশ্যাল মিডিয়ায় অনেকের মত, কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) উদ্দেশে টুইটটি করেছেন বলিউড তারকা।

এমনিতে মুম্বইকে ‘পাক অধিকৃত কাশ্মীর’ হিসেবে ব্যাখা করার পর থেকেই সোশ্যাল মিডিয়ার একাংশের রোষের মুখে কঙ্গনা। টুইটারে (Twitter) ট্রেন্ডিং কঙ্গনা রানাউত চল নিকল (#कंगना_रनौत_चल_निकल)। এমন পরিস্থিতিতে শুক্রবার আচমকা সোনম জনপ্রিয় আইরিশ লেখক জর্জ বার্নার্ড শয়ের (George Bernard Shaw) একটি লাইন টুইট করে লেখেন,

“অনেক আগেই আমি শিখেছিলাম, শুয়োরের সঙ্গে কখনও কুস্তি লড়তে যেওনা। নিজের গায়েই কাদা লাগবে। পাশাপাশি শুয়োরও খুশি হবে।– জর্জ বার্নার্ড শ।”

 

[আরও পড়ুন: নারী মনের চাহিদা উসকে প্রকাশ্যে কঙ্কনা-ভূমি জুটির নয়া ছবির ট্রেলার]

কিছুদিন আগেই হৃতিক রোশনের (Hrithik Roshan) প্রাক্তন স্ত্রী সুজান খানের বোন ফারাহ খান আলিকে (Farah Khan Ali) সোশ্যাল মিডিয়ায় ব্লক করেছিলেন কঙ্গনা। পেশায় ডিজাইনার ফারাহ সোনমের ঘনিষ্ঠ বন্ধু। সেই জন্যই সোনম কঙ্গনার উদ্দেশে এই মন্তব্য করেছেন বলে মনে করা হয়েছে। সোনমের এই টুইটের প্রতিক্রিয়ায় ফারহা আবার তাঁকে বাহবা দিয়ে লিখেছেন, “খুব ভাল বলেছ।” তাতেই জল্পনা আরও জোরদার হয়েছে। এমনিতেই সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকে বলিউডের তারকা-সন্তানদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন কঙ্গনা। বলিউডের অনেকের বিরুদ্ধে মন্তব্য করে তাঁদের রোষানলের পাত্রী হয়েছেন। সেই তালিকায় সোনম কাপুরের থাকাটাও অস্বাভাবিক কিছু নয় বলেই মত বিশেষজ্ঞদের।

[আরও পড়ুন: ‘লাল সিং চড্ডা’র শুটিং করবেন অন্তঃসত্ত্বা করিনা, বিশেষ সুরক্ষার ব্যবস্থা করছেন আমির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে