BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘লাল সিং চড্ডা’র শুটিং করবেন অন্তঃসত্ত্বা করিনা, বিশেষ সুরক্ষার ব্যবস্থা করছেন আমির

Published by: Suparna Majumder |    Posted: September 4, 2020 4:09 pm|    Updated: September 4, 2020 4:09 pm

Kareena to resume Laal Singh Chaddha shoot, Aamir ensures security

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (CoronaVirus) পরিস্থিতির আগে পর্যন্তও পাঞ্জাবে শুটিং করেছেন দু’জনে। নিউ নর্মালে ফের ‘লাল সিং চড্ডা’র (Laal Singh Chaddha) ফ্লোরে নেমে পড়েছেন আমির খান (Aamir Khan)। তুরস্কে গিয়েও শুটিং করেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। তবে করিনা কাপুর (Kareena Kapoor) এতদিন শুটিং থেকে বিরত ছিলেন। এরই মাঝে খবর আসে, দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী। তারপর থেকেই বিভিন্ন মহলে প্রশ্ন উঠেছিল, তাহলে এবার ‘লাল সিং চড্ডা’র শুটিংয়ের কী হবে? শোনা গিয়েছে, যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে গর্ভবতী অবস্থাতেই ছবির শুটিং করবেন করিনা। আর তাঁর জন্য সেটে বিশেষ সুরক্ষা ব্যবস্থা করছেন নায়ক আমির খান।

তুরস্কের (Turkey) শুটিং পর্ব শেষ করেই মুম্বইয়ে লাল সিং চড্ডার শুটিং শুরু করবেন আমির। শোনা গিয়েছে, এর জন্য মু্ম্বইয়ে দু’টি বিশেষ সেট তৈরি হচ্ছে পরিচালক অদ্ভেত চন্দনের তত্ত্বাবধানে (Advait Chandan)। সেখানেই শুটিং করবেন অন্তঃসত্ত্বা করিনা কাপুর।

[আরও পড়ুন: রাজপ্রাসাদ থেকে রাজপথে! স্বনির্ভর হতে নেটফ্লিক্সের সঙ্গে ‘মেগা’ চুক্তি হ্যারি-মেগানের]

করোনা (COVID-19) সংকটের আবহে এমনিতেই সেটে সতর্কতা মূলক বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়েছে। তবে করিনার জন্য বিশেষ সুরক্ষা ব্যবস্থা রাখছেন ছবির অন্যতম প্রযোজক আমির খান। সেটে যেন প্রয়োজনের অতিরিক্ত লোক একেবারেই না থাকে। যত কম কলাকুশলী দিয়ে শুটিং সম্পূর্ণ করা যায় ততই ভাল। তাই পরিচালককে সেই ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন আমির। করিনার ভ্যানিটির মধ্যেও যেন প্রয়োজনের বেশি লোক না থাকে। সেখানে যেন অযথা প্রবেশ না করে কেউ। এসবই কড়া নজরে রাখার নির্দেশ নাকি দিয়েছেন আমির।

টম হ্যাংকস অভিনীত ক্লাসিক হলিউড ড্রামা ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল রিমেক আমির খান ও করিনা কাপুর অভিনীত ‘লাল সিং চড্ডা’। চলতি বছরের ডিসেম্বর মাসেই প্রেক্ষাগৃহে ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে শুটিং পিছিয়ে যাওয়ায় মুক্তির তারিখও পিছিয়ে গিয়েছে। আগামী বছরের ডিসেম্বরে ছবিটি রিলিজ করার পরিকল্পনা রয়েছে পরিচালকের।

[আরও পড়ুন: স্তন্যপান করানোর দৃশ্য দেখলেও যৌনতা জাগে? মা কালীর ছবি বিকৃতি নিয়ে কটাক্ষ কঙ্গনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে