BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঠগ সুকেশের সঙ্গে সম্পর্কের জের, বিদেশে যেতে আদালতের কাছে অনুমতি চাইলেন জ্যাকলিন

Published by: Akash Misra |    Posted: May 11, 2022 5:38 pm|    Updated: May 11, 2022 10:03 pm

Jacqueline Fernandez moves court seeking travel permission | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের বাইরে যেতে চান বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। তবে ঠগ সুকেশের ২০০ কোটি টাকার প্রত্যারণার মামলার সঙ্গে জড়িয়ে জ্যাকলিনের বিদেশ যাত্রা এখন আর আগের মতো সহজ নয়। রীতিমতো আদালতের কাছ থেকে অনুমিত নিয়েই দেশের বাইরে পা দিতে হবে জ্যাকলিনকে।

আবু ধাবিতে অনুষ্ঠীত হতে চলেছে বলিউডের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্যই আবু ধাবিতে উড়ে যেতে চান জ্যাকলিন। সেই কারণেই ১৫ দিনের জন্য আবু ধাবিতে যাওয়ার অনুমতি চেয়ে দিল্লি কোর্টে আবেদন জানিয়েছেন অভিনেত্রী।

ED attaches assets worth Rs 7 crore of Jacqueline Fernandez

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত ‘ঠগ’ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে বলিউড অভিনেত্রী জ্যাকলিনের (Jacqueline Fernandez) সম্পর্ক নিয়ে তুমুল শোরগোল  বলিউডে। বিশেষ করে জ্যাকলিনের সঙ্গে সুকেশের একটি অন্তরঙ্গ ছবি প্রকাশ্যে আসার পর থেকেই বিতর্কের মুখে পড়েন জ্যাকলিন। খবরে আসে, সুকেশের কাছ থেকে নাকি দামি দামি উপহারও নিয়েছিলেন তিনি। আর তা নিয়েই নিন্দুকরা জ্যাকলিনের উপর একেবারে ঝাঁপিয়ে পড়েন। জ্যাকলিনকে বিপাকে পড়তে দেখে নিজেকে সামলাতে পারেননি ‘প্রেমিক’ সুকেশ। শেষমেশ নিজেকে দোষী হিসেবে তুলে ধরে সংবাদমাধ্যমকে লিখে ফেলছিলেন এক আবেগঘন চিঠি। সুকেশের কথায়, ‘জ্যাকলিন একেবারেই নির্দোষ। ওসব দামি উপহার ভালবাসার প্রতীক!’ সুকেশ মামলায় ইডির নজরে প্রথম থেকেই ছিলেন জ্যাকলিন। অভিনেত্রীর নামে লুকআউট নোটিসও জারি হয়েছিল।

[আরও পড়ুন: ‘দাদাগিরি’তে শ্রীদেবীকন্যা জাহ্নবী, সৌরভের সঙ্গে নাচলেন ‘ধড়ক’ ছবির গানে, দেখুন ভিডিও]

সুকেশ চন্দ্রশেখর মামলায় নাম জড়িয়েছে বলিউডের নোরা ফতেহি, জাহ্নবী কাপুর ও সারা আলি খানেরও। সম্প্রতি এই কাণ্ডে নাম জড়িয়েছে ভূমি পেডনেকরও। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রের দাবি, চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar) জাল বিছিয়েছিল ভূমির জন্যও। তবে ইডিকে নায়িকা জানিয়েছেন, তিনি ওই প্রতারকের থেকে কোনও উপহার নিতে রাজি হননি।

[আরও পড়ুন: ‘বলিউড ছোট ইন্ডাস্ট্রি, আমাকে পারিশ্রমিক দিতে পারবে না!’ বিস্ফোরক দক্ষিণী তারকা মহেশ বাবু ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে