BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লকডাউনের মাঝেই প্রকাশ্যে ‘মিসেস সিরিয়াল কিলার’-এর ট্রেলার, খুনীর চরিত্রে জ্যাকলিন

Published by: Sandipta Bhanja |    Posted: April 17, 2020 4:14 pm|    Updated: April 17, 2020 4:14 pm

Jacqueline Fernandez starrer 'Mrs. Serial Killer' trailer out now

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দার পর এবার ডিজিটাল প্ল্যাটফর্ম মাতাতে আসছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। নেটফ্লিক্সের জন্য তৈরি ‘মিসেস সিরিয়াল কিলার’ অরিজিনাল ফিল্মে দেখা যাবে অভিনেত্রীকে। বৃহস্পতিবার মুক্তি পেল ছবির ট্রেলার। রোমান্টিক-থ্রিলার ঘরানার ছবি।

‘মিসেস সিরিয়াল কিলার’-এর মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। এছাড়াও, রয়েছেন মনোজ বাজপেয়ী এবং মোহিত রায়না। এক প্রতিশোধস্পৃহ স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে জ্যাকলিনকে। তাঁর স্বামীর চরিত্রে অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী। অন্যদিকে, পুলিস অফিসারের ভূমিকায় রয়েছেন মোহিত রায়না।   

গল্পটা কীরকম? ধারাবাহিকভাবে খুনের জন্য ধরা পড়েছেন জ্যাকলিনের স্বামী, যিনি আপাতত জেলবন্দি। এই অবস্থায় স্বামীকে বাঁচাতে, তাঁকে নির্দোষ প্রমাণ করতে কী করতে পারে একজন স্ত্রী! স্বামীকে বাঁচাতে আইনকে বুড়ো আঙুল দেখিয়ে সেও নিজের মতো করে পথ চলা শুরু করল। পরিকল্পনা করে খুন করে ফেলল কয়েকজনকে। যাতে, সিরিয়াল কিলারের তকমাটা স্বামীর উপর থেকে সরে গিয়ে তাঁর উপর আসে। অন্যদিকে, শহর থেকে একের পর এক মেয়ে উধাও হয়ে যাওয়ায় রাতের ঘুম উড়ে যায় পুলিশ অফিসারদের। এই কেসের দায়িত্বভার বর্তায় মোহিত রায়নার উপর। রহস্যের গভীরে যাওয়ার জন্য তাঁকে বেশ বেগ পেতে হয়। একের পর এক চ্যালেঞ্জ আসতে থাকে তাঁর সামনে। আসল সিরিয়াল কিলার যদি জেলবন্দি থাকে, তাহলে বাইরে থেকে কে করছে এসব? আর অন্যদিকে, এই পতিব্রতা স্ত্রীরই বা কী হয়? বাকি কাহিনি জানতে হলে চোখ রাখতে হবে নেটফ্লিক্সের পর্দায়।

[আরও পড়ুন: লকডাউনের রূঢ় বাস্তব তুলে ধরল অম্বরীশের ছোট ছবি ‘গলদা চিংড়ি’]

থ্রিলার ছবি ‘মিসেস সিরিয়াল কিলার’-এর ট্রেলারের পরতে পরতে মিলল রহস্য, রোমাঞ্চের হাতছানি। মিসেস সিরিয়াল কিলার’ পরিচালনা করেছেন ফারহা খানের স্বামী শিরীশ কুন্দের এবং প্রযোজনা করেছেন ফারহা খান।

[আরও পড়ুন: ‘ভার্চুয়াল ডেট’ থেকে আয় করা টাকায় ৩০০ দুস্থ পরিবারকে খাওয়াবেন অর্জুন কাপুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে