Advertisement
Advertisement
Javed Akhtar Animal

‘মহিলাকে দিয়ে জুতো চাটানো! অ্যানিম্যাল-এর সাফল্য বিপজ্জনক’, বিস্ফোরক জাভেদ

রণবীর কাপুরের সিনেমায় পুরুষতন্ত্রের আস্ফালন নাপসন্দ জাভেদ আখতারের।

Javed Akhtar calls the success of Animal dangerous | Sangbad Pratidin

ফাইল ছবি

Published by: Sandipta Bhanja
  • Posted:January 6, 2024 3:50 pm
  • Updated:January 6, 2024 3:50 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পয়লা ডিসেম্বর মুক্তি পাওয়া ‘অ্যানিম্যাল’ বক্স অফিসে ঝড় তুললেও এই ছবি নিয়ে চর্চার অন্ত নেই। তবে নিন্দে-সমালোচনা যতই হোক, ক্যাশবাক্স কিন্তু উপচে পড়ছে! শুধু তাই নয়, রিলিজের মাত্র পনেরো দিনেই ২০২৩ সালের পাঁচ বড় ব্লকবাস্টার সিনেমার তালিকায় নিজের জায়গা করে নিয়েছে রণবীর কাপুরের (Ranbir Kapoor) ছবি। তাতে কি, সিনেমার বেশ কিছু বিতর্কিত দৃশ্য নিয়ে দর্শকদের একাংশের ক্ষোভ কিন্তু এখনও ছাই চাপা আগুনের মতোই হয়ে রয়েছে। এবার ‘অ্যানিম্যাল’-এর গগনচুম্বী সাফল্যকে বিপজ্জনক বলে খোঁচা জাভেদ আখতারের।

সিনেমার নাম না করেই জাভেদ আখতার বলেন, “এরকম কোনও সিনেমা যেখানে মহিলাদের জুতো চাটতে বলা হয় কিংবা তাঁদের থাপ্পড় মারার বিষয়টাকে মহিমান্বিত করে দেখানো হয়, আর সেই ছবি যখন সুপারহিট হয়, এটা বিপজ্জনক ছাড়া আর কিছুই নয়।” নাম না করলেও জাভেদ আখতারের এই মন্তব্য যে ‘অ্যানিম্যাল’ সিনেমায় রণবীর কাপুর এবং তৃপ্তি দিমরির এক দৃশ্যকে উদ্দেশ্য করে, তা বোধহয় আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement

[আরও পড়ুন: ২০০৯ সালেই জাতীয় পুরস্কার পেতেন শাহরুখ! মেগাস্টার হয়েও কেন অধরা সম্মান?]

Advertisement

সম্প্রতি ঔরঙ্গাবাদে অজন্তা ইলোরা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিয়েছিলেন জাভেদ আখতার। সেখানেই আধুনিক সিনেমা এবং গান প্রসঙ্গে আলোচনা চলছিল। সেই প্রেক্ষিতেই নাম না করে অ্যানিম্যাল ছবির বিতর্কিত দৃশ্যের কথা উল্লেখ করেন বলিউড গীতিকার।

[আরও পড়ুন: কঠিন অস্ত্রোপচার গলায়! হাসপাতালের বেডে ‘কমলিকা’ উর্বশী, কী হল অভিনেত্রীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ