BREAKING NEWS

১৭ জ্যৈষ্ঠ  ১৪২৭  রবিবার ৩১ মে ২০২০ 

Advertisement

অতনু ঘোষের ফ্রেমে জয়া-ঋত্বিকের সম্পর্ক বাঁধা ‘বিনিসুতোয়’

Published by: Sandipta Bhanja |    Posted: June 25, 2019 8:35 pm|    Updated: June 25, 2019 8:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিঁথিতে সিঁদুর। কপালে ছোট্ট টিপ। চোখে চশমা। হাতে পলা। সাধারণ শাড়ি পরিহিতা। চোখেমুখে পরিস্ফুট ধীরস্থির শান্ত অভিব্যক্তি। পাশের যুবক অন্যমনস্ক। খানিক বিরম্বনায় যুগল- জয়া আহসান এবং ঋত্বিক চক্রবর্তী। তাঁদের পরবর্তী ছবির লুকে এমনভাবেই ধরা দিলেন টোটো সওয়ারি এই জুটি। ছবির নাম বিনিসুতোয়।

[আরও পড়ুন: শুভশ্রীর বিনুনি টানছেন ঋত্বিক! ‘পরিণীতা’র মোশন পোস্টারে জুটির খুনসুটি]

“ছুটি হলে রোজ ভাসাই জলে কাগজ নৌকাখানি…” দমকা হাওয়ায় সম্পর্কের উজান টালমাটাল হয়েই থাকেই। রোজকার জীবনে চলার পথে এ প্রায় নিত্য-নৈমিত্তিক ঘটনাই বটে! কাল, পরিস্থিতি বদলানোর সঙ্গে বদলায় সম্পর্কের রসায়নও। পরিচালক অতনু ঘোষের নতুন ছবি ‘বিনিসুতোয়’ মিলবে সম্পর্কের এরকমই এক ভিন্ন রসায়নের স্বাদ। সেই ছবিরই ফার্স্টলুক মুক্তি পেল সম্প্রতি। সোশ্যাল মিডিয়ায় ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এনেছেন পরিচালক অতনু খোদ। নেটদুনিয়ায় বেশ প্রশংসিত হয়েছে জয়া আহসানের এহেন ‘ডিগ্ল্যাম’ লুক। ছাপোষা মাঝবয়সি মধ্যবিত্ত যুবকের লুকে নজর কেড়েছেন ঋত্বিকও। উল্লেখ্য, এইপ্রথম জয়া-ঋত্বিক জুটিকে দেখা যাবে এক দম্পতির ভূমিকায় অভিনয় করতে। এখানেই শেষ নয়। রয়েছে আরও এক চমক। ‘বিনিসুতোয়’ শুধু জয়ার অভিনয়েই সমৃদ্ধ নয়। এই ছবিতে সংগীত পরিচালক দেবজ্যোতি মিশ্রের তত্ত্বাবধানে গানও গেয়েছেন জয়া। ছবিতে অভিনেত্রীর গলায় শোনা যাবে রবি ঠাকুরের ‘সুখের মাঝে তোমায় দেখেছি’ গানটি। অতনু ঘোষের ‘বিনিসুতোয়’ দিয়েই প্রথম গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করছেন তিনি। এই ছবির চিত্রনাট্যই নাকি মন কেড়েছে অভিনেত্রীর। আর তাই নিজের চরিত্রের প্রয়োজনে প্রথমবার প্লে-ব্যাক গান গাইতেও দ্বিধাবোধ করেননি তিনি। এমনটাই জানিয়েছেন জয়া।

[আরও পড়ুন: ফের শিবপ্রসাদ-নন্দিতার হাত ধরে বড়পর্দায় নাইজেল, প্রকাশ্যে অভিনেতার ‘গোত্র’ লুক]

প্রথমত, পরিচালকের আসনে অতনু ঘোষ। দ্বিতীয়ত, জয়া এবং ঋত্বিকের মতো অভিনেতাদের অভিনয়ে সমৃদ্ধ এই ছবি। এই দুই ফ্যাক্টর মিলিয়ে ‘বিনিসুতোয়’ ছবি নিয়ে সিনেমহল যে বেশ আশাবাদী, তা বলাই বাহুল্য। চলতি বছরের ফেব্রুয়ারিতে শুরু হয়েছিল ছবির শুটিং। শুটিং হয়েছে কলকাতা এবং শহরতলীতে। জয়া এবং ঋত্বিক ছাড়াও ‘বিনিসুতোয়’ অভিনয় করেছেন কৌশিক সেন, চান্দ্রেয়ী ঘোষ।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement