BREAKING NEWS

২১ চৈত্র  ১৪২৬  শনিবার ৪ এপ্রিল ২০২০ 

Advertisement

চড়ুইভাতিতে গিয়ে কোমর বেঁধে রান্না করলেন জয়া আহসান, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

Published by: Bishakha Pal |    Posted: February 27, 2020 6:50 pm|    Updated: February 27, 2020 6:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জয়া আহসান মানেই এভারগ্রিন বিউটি। তাঁর অনুরাগীর সংখ্যাও তাই কম নয়। সম্প্রতি আত্মীয়দের সঙ্গে চড়ুইভাতি করতে গিয়েছিলেন অভিনেত্রী। তার ভিডিও তিনি আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিও এখন ভাইরাল।

ভিডিওয় দেখা গিয়েছে এক আত্মীয়ের সঙ্গে চড়ুইভাতি করতে গিয়েছেন জয়া আহসান। মাটির উনুনে দিব্যি হাতা খুন্তি নেড়ে রান্নাও করতে দেখা গিয়েছে তাঁকে। মাংস, আলু ভরতা, মেথি শাক, চচ্চড়ি-সহ অনেক কিছুই ছিল মেনুতে। মুখে নেই একটুও মেক-আপ। উনুনের সামনে বসে রান্না করলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট হওয়ার পর ভাইরাল হতে বেশি সময় লাগেনি। আর হবে নাই বা কেন? ক’জন অভিনেত্রী এভাবে মেক-আপ ছাড়া পোস্ট করার সাহসিকতা দেখান?

[ আরও পড়ুন: দিল্লির হিংসা স্বরাষ্ট্রমন্ত্রকের ব্যর্থতা, তোপ রজনীকান্তের ]

ভারতে জয়া আহসানের শেষ ছবি মুক্তি পেয়েছে ‘রবিবার’। ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন প্রসেনজিৎ। ছবিটির প্রশংসা যেমন দর্শক করেছে, তেমনই করেছে সমালোচকরা। উল্লেখ্য, এই প্রথমবার জুটি বাঁধলেন জয়া-প্রসেনজিৎ। তবে বর্তমানে কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় ‘অর্ধাঙ্গিনী’ ছবির শুটিংয়ে ব্যস্ত জয়া। ‘বিসর্জন’ এবং ‘বিজয়া’র পর ফের ‘অর্ধাঙ্গিনী’র জন্য পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী জয়া আহসান। দুই মহিয়সী নারী চরিত্রকে ঘিরে এগিয়েছে ছবির গল্প। যেই দুই নারীর চরিত্রে দেখা যাবে জয়া আহসান এবং কৌশিক-পত্নী চূর্ণী গঙ্গোপাধ্যায়কে। এছাড়া, সৌকর্য ঘোষালের ‘ভূতপরী’তেও কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন জয়া।

[ আরও পড়ুন: অ্যাসিড আক্রান্ত বঙ্গকন্যা সঞ্চয়িতার বিয়ে দিলেন শাহরুখ, টুইটে শুভেচ্ছা নবদম্পতিকে ]

Advertisement

Advertisement

Advertisement