১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যোগ্য উত্তরসূরি! পুজোর অতিথিদের ভোগ দিল ছেলে, গর্বিত মা কাজল শেয়ার করলেন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: October 3, 2022 9:57 am|    Updated: October 3, 2022 9:57 am

Kajol appreciates son Yug as he served 'Bhog' At Durga Puja | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মায়ের পথেই আগুয়ান ছেলে। দুর্গাপুজো (Durga Puja 2022) বলে কথা! নিজের হাতে পুজোর অতিথিদের ভোগ পরিবেশন করল ছেলে যুগ। তাতেই গর্বিত কাজল (Kajol)। ছেলের খাবার পরিবেশন করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী।

Kajol-Son

মুম্বইয়ের সবচেয়ে পুরনো এবং অভিজাত পুজো হচ্ছে মুখোপাধ্যায় বাড়ির পুজো। তারকাদের উপস্থিতি এই পুজোয় তো দেখা যায়ই, পাশাপাশি বাড়ির একাধিক সদস্যও বলিউডে প্রথমসারির তারকা। প্রতিবার সেখানে দেখা যায় তনুজা, কাজল (Kajol), রানি মুখোপাধ্যায়দের (Rani Mukerji)। বছরের চারটে দিন বলিউড তারকার খোলস ছেড়ে বাঙালিয়ানা উপভোগ করেন তাঁরা। নিজের হাতে পরিবেশন করেন ভোগ। 

[আরও পড়ুন: ‘লঙ্কেশ’ সইফের মুখোমুখি ‘রাঘব’ প্রভাস, ‘আদিপুরুষ’ ছবির টিজারে ‘জয় শ্রী রাম’ স্লোগান]

বাংলা বলতে পারেন না কাজল। তবে অভিনেত্রী তনুজা ও পরিচালক সোমু মুখোপাধ্যায়ের সন্তান তিনি। তাই মুখোপাধ্যায় বাড়ির এই দুর্গাপুজোর সঙ্গে কাজলের সম্পর্ক নিবিড়। প্রতি বছর মা দুর্গার আশীর্বাদ নিতে আসেন অভিনেত্রী। কখনও মা ও বোন তনিশাকে নিয়ে, কখনও মেয়ে নাইসা কিংবা ছেলে যুগকে নিয়ে। 

Kajol

তবে এবারের পুজো কাজলের কাছে স্পেশ্যাল। কারণ এবারে মুখোপাধ্যায় পরিবারের পুজোর ঐতিহ্য তাঁর পরবর্তী প্রজন্ম অর্থাৎ ছেলে যুগ নিজের কাঁধে পুজোর দায়িত্ব নিয়ে নিয়েছে। এবার কাজল নয় তাঁর ছেলে পুজোয় আসা অতিথিদের ভোগ পরিবেশন করলেন। আর সেই ভিডিও অভিনেত্রী শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। ভিডিওয় দেখা যাচ্ছে, ভোগের পাত্র ধরে রেখেছিলেন কাজল। আর যুগ সেখান থেকে ভোগ তুলে দিচ্ছিলেন অতিথিদের পাতে। একটু ভোগ পড়েও যায় পাতের পাশে। তাতে অবশ্য তেমন কোনও অসুবিধা হয়নি। ভিডিওর ক্যাপশনে কাজল লিখেছেন, “আমার ছেলের পুজোর পরিবেশন দেখে গর্ব হচ্ছে। ভুল ঠিক ব্যতিরেকে ঐতিহ্য এভাবেই প্রবাহিত হচ্ছে…”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kajol Devgan (@kajol)

 

[আরও পড়ুন: সুনীতা হাজরার বায়োপিক নয়, দুর্গম অভিযানের গল্প ‘মিশন এভারেস্ট’, পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে