BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘স্যানিটাইজার মাহাত্ম্য জানে সিমরনও’, DDLJ নিয়ে মিম শেয়ার করে সতর্কবার্তা কাজলের

Published by: Bishakha Pal |    Posted: March 13, 2020 8:59 pm|    Updated: March 14, 2020 11:22 am

Kajol offers Shah Rukh Khan hand sanitizer in coronavirus meme

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কে গোটা দেশে এখন দমবন্ধ করা পরিস্থিতি। গুমোট এই আবহাওয়া যেন কাটালো কাজলের শেয়ার করা মিমের জেরে। সতর্কবার্তার মধ্যেও এক চিলতে হাসির স্বাদ দিলেন অভিনেত্রী। ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ নিয়ে করা একটি মিম শেয়ার করে তিনি যেমন একদিকে পরিস্থিতি একটু হালকা করতে চাইলেন, অন্যদিকে সতর্কতার বার্তাও দিলেন।

ব্যাপারটা তাহলে খুলেই বলা যাক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মিম ছড়িয়ে পড়েছে। ‘দিলওয়ালে দুহলনিয়া লে জায়েঙ্গে’ ছবির একটি বিখ্যাত দৃশ্য নিয়ে পুলকিত কোচার নামে এক ব্যক্তি সেটি বানিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে সিমরনের (কাজল) হাতে রয়েছে একটি স্যানিটাইজার বোতল। সে সেটি থেকে স্যানিটাইজা ঢেলে দিচ্ছে রাজের (শাহরুখ) হাতে। ক্যাপশনে লেখা হয়েছে ‘সিমরনও স্যানিটাইজার মাহাত্ম্য জানে।’ সোশ্যাল মিডিয়ায় এই মিমের ভাইরাল হতে বেশি সময় লাগেনি। অন্য নেটিজেনদের মতো কাজলও শেয়ার করেছেন এটি। তাঁর সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টের স্টেটাসে শেয়ার করা হয়েছে এটি।

[ আরও পড়ুন: ‘আবার বছর কুড়ি পরে’ রিইউনিয়নের নস্টালজিয়া তুলে ধরবেন অর্পিতা-আবির-তনুশ্রী ]

kajol-meme

করোনা সংক্রমণ ঠেকাতে বলিউড সেলিব্রিটিরা এর আগেও সতর্কবার্তা দিয়েছেন। করোনা নিয়ে কবিতা লিখেছেন অমিতাভ বচ্চন। কবিতায় অমিতাভ বলেছেন, অনেকে অনেক কথাই বলছেন। তবে অযাচিত কথায় কান না দিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দিয়েছেন তিনি। তাহলেই করোনা ঠেকানো যাবে। প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন, করোনা থেকে বাঁচতে এখন নমস্কার অন্যতম দাওয়াই। পুরনো পদ্ধতি। কিন্তু করোনা থেকে বাঁচতে এখন এটাই একমাত্র পন্থা। একই কথা শোনা গিয়েছে সলমন খানের গলাতেও। তিনিও নমস্তে আর সলামের ভঙ্গিতেও সৌহার্দ্য বিনিময় করতে বলেছেন। অনুপম খেরও করোনা থেকে বাঁচতে নতুন ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি বলেছেন, করোনাকে মহামারীর তকমা দিয়েছে WHO। এই ভাইরাস থেকে বাঁচতে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন তিনি। বলেছেন, এই ভাইরাস থেকে বাঁচতে সতর্কতা অবলম্বন জরুরি। এবার সেই তালিকায় শামিল হলেন কাজলও।

[ আরও পড়ুন: ‘প্রযোজক-পরিচালকদের সঙ্গে ঘনিষ্ঠতার ফায়দা তুলেছেন’, নাম না করে করিশ্মাকে খোঁচা রবিনার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে