১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘প্রযোজক-পরিচালকদের সঙ্গে ঘনিষ্ঠতার ফায়দা তুলেছেন’, নাম না করে করিশ্মাকে খোঁচা রবিনার

Published by: Bishakha Pal |    Posted: March 13, 2020 6:11 pm|    Updated: March 13, 2020 6:11 pm

Raveena Tandon was removed from 4 films because of Karishma Kapoor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রীদের সঙ্গে প্রযোজক ও পরিচালকের ঘনিষ্ঠতার কথা প্রায়ই শোনা যায়। কোনও কোনও অভিনেত্রী কাস্টিং কাউচের কথা সর্বসমক্ষে স্বীকার করেছেন। কিন্তু এর উলটোটাও যে হয় না, তা নয়। সম্প্রতি রবিনা ট্যান্ডনের বক্তব্যই তা প্রমাণ করল। অভিনেত্রী জানিয়েছেন, একসময় প্রযোজক ও পরিচালকদের সঙ্গে ঘনিষ্ঠতা ছিল করিশ্মা কাপুরের। সেই কারণে একাধিক ছবি থেকে বাদ পড়তে হয়েছিল রবিনাকে।

নয়ের দশকে বলিউডে কার্যত দাপিয়ে বেড়াতেন করিশ্মা কাপুর। গোবিন্দা, সলমন খান-সহ একাধিক নায়কের সঙ্গে হিট ছবি দিয়েছেন অভিনেত্রী। একের পর এক ছবি সই করেছেন তিনি। তবে এর পিছনে অভিনেত্রীর প্রতিভা যতটা না ছিল, তার চেয়ে বেশি ছিল প্রযোজক-পরিচালকদের সঙ্গে ঘনিষ্ঠতা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন রবিনা ট্যান্ডন। যদিও একবারের জন্যও করিশ্মার নাম করেননি তিনি। শুধু বলেছেন, “আমি ওই নায়িকার নাম নেব না। কিন্তু তিনি আমাকে চারটি ছবি থেকে বের করে দিয়েছিলেন। আমি ওঁর সঙ্গে একটা ছবি করেছি। ওই নায়িকার সঙ্গে প্রযোজক ও পরিচালকদের ঘনিষ্ঠতা ছিল। তাই এসব ঘটেছে। কিন্তু আমি কখনও এমন করিনি।” শোনা যায়, নয়ের দশকের গোড়ার দিকে অজয় দেবগনের সঙ্গে সম্পর্ক ছিল করিশ্মা কাপুরের। করিশ্মা চাননি অজয় রবিনার সঙ্গে কোনও ছবি করুন। তাই ‘এক হি রাস্তা’, ‘দিলওয়ালে’ ও ‘গের’ যখন হিট করে, বেঁকে বসেন করিশ্মা।

[ আরও পড়ুন: করোনাই কাঁটা, আপাতত দেখা হবে না সৃজিত-মিথিলার! ]

সম্প্রতি হোলির অনুষ্ঠানে শাহরুখের বাড়িতে রবিনার সঙ্গে ছবি তুলে অস্বীকার করেন করিশ্মা কাপুর। রবিনাও যে রাজি হয়েছিলেন, এমন নয়। রবিনা তখন জানিয়েছিলেন, “করিশ্মার সঙ্গে ছবি তুললেই আমি আজ সুপারস্টার হয়ে যাব, তা তো নয়। অজয়ের ক্ষেত্রেও একই কথা খাটে। পেশাগত দিক থেকে অজয় ও করিশ্মার সঙ্গে কাজ করতে আমার কোনও আপত্তি নেই।” বোঝাই যাচ্ছে, এখনও দুই অভিনেত্রীর মধ্যে সম্পর্কের বরফ গলেনি।

[ আরও পড়ুন: করোনা আতঙ্কের জেরে পিছোল ‘সূর্যবংশী’র মুক্তি, অনিশ্চিত রণবীরের ‘৮৩’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে