BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

কৃষকরা ‘সন্ত্রাসবাদী’! কৃষি বিলের বিরোধিতা করায় টুইটে ফের বিস্ফোরক কঙ্গনা

Published by: Sandipta Bhanja |    Posted: September 21, 2020 6:19 pm|    Updated: September 21, 2020 6:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে বিরোধিতা সত্ত্বেও রাজ্যসভায় দু’টি বিতর্কিত বিল পাশ (Farm Bills) করিয়ে নিল কেন্দ্রীয় সরকার। কেন্দ্রের এই সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হয়েছে বিরোধী দলগুলি। বিক্ষোভের আগুন সবচেয়ে বেশি কৃষি প্রধান দুই রাজ্য পাঞ্জাব (Punjab) ও হরিয়ানায় (Haryana)। সাধারণ মানুষের পাশাপাশি পাঞ্জাবি তারকারাও কৃষি বিলের বিরুদ্ধে সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সংশ্লিষ্ট দুই রাজ্যের কৃষকরাও বেজায় চটেছেন। আর তার রেশ ধরেই কৃষি বিলের বিরোধিতা করায় কৃষকদের ‘সন্ত্রাসবাদী’ বলে কটাক্ষ করলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। শুধু তাই নয়, পালটা এই বিষয়ে মুখ খুলতে গিয়ে রাহুল গান্ধীকে ‘পাপ্পু’ বলেও কটাক্ষ করেন তিনি।

মোদির উদ্দেশে টুইট করে কঙ্গনার মন্তব্য, “মোদিজি কেউ ঘুমিয়ে থাকলে তাকে জাগানো যায়। যে ভুল বুঝছে, তাকে বোঝানোও যায়। কিন্তু যে ঘুমনোর ভান করে কিংবা না বোঝার অভিনয় করে, তাদের বোঝাতে পারবেন না আপনি। এরা সেই সন্ত্রাসবাদীরাই যারা CAA-এর জন্য দেশের নাগরিকত্ব না হারালেও রক্তগঙ্গা বইয়ে দিয়েছিল…।” অভিনেত্রীর এই টুইটের পরই শোরগোল শুরু হয়ে যায় নেটদুনিয়ায়। প্রশ্ন ওঠে যে, তাহলে কি সত্যিই তিনি কৃষকদের সন্ত্রাসবাদী বলে তোপ দাগলেন?

[আরও পড়ুন: যৌন হেনস্তার অভিযোগ সম্পূর্ণ মিথ্যে, দাবি তুলে এবার আইনি পথে হাঁটছেন অনুরাগ কাশ্যপ]

এরপরই ড্যামেজ কন্ট্রোল করতে ময়দানে নামেন কঙ্গনা। পালটা আরেকটি টুইটে কংগ্রেসকে পরোক্ষভাবে আক্রমণ করেন অভিনেত্রী, যেখানে কিনা রাহুল গান্ধীকে (Rahul Gandhi) ‘পাপ্পু’ বলেও তোপ দাগেন তিনি। কঙ্গনার সাফ মন্তব্য, “শ্রীকৃষ্ণের যেমন নারায়ণী সেনা ছিল, পাপ্পুর তেমনই এক চাম্পু সেনা রয়েছে, যারা কিনা শুধু আতঙ্ক ছড়িয়ে লড়াই করে বেড়ায়। এটা হচ্ছে আমার আসল টুইট। কেউ যদি এখনও প্রমাণ করে দিতে পারেন যে আমি কৃষকদের আতঙ্কবাদী বলার চেষ্টা করেছি, তাহলে চিরজীবনের জন্য টুইটার ছেড়ে দেব।”

[আরও পড়ুন: দীর্ঘক্ষণের বিমান সফরে অসুবিধে না হলে সিনেমা হল খুলতে বাধা কোথায়? মোদিকে চিঠি কৌশিকের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement