BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শুটিং স্থগিত থাকলেও ‘থালাইভি’ সিনেমার কর্মীদের আর্থিক সাহায্য কঙ্গনার

Published by: Sandipta Bhanja |    Posted: April 21, 2020 8:01 pm|    Updated: April 21, 2020 8:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুঃসময়ে দক্ষিণী ইন্ডাস্ট্রির কলাকুশলীদের পাশে কঙ্গনা রানাউত। ১০ লক্ষ টাকা অনুদান দিলেন দক্ষিণী ইন্ডাস্ট্রির ত্রাণ তহবিলে। ফিল্ম এমপ্লোয়িজ ফেডেরেশন অফ সাউথ ইন্ডিয়ার (Film Employees Federation of South India) ত্রাণ তহবিলে পাঁচ লক্ষটাকা দিয়েছেন ‘থালাইভি’ অভিনেত্রী কঙ্গনা রানাউত। অন্যদিকে, ‘থালাইভি’ অর্থাৎ জয়ললিতার বায়োপিকের প্রোডাকশনের দুস্থ কর্মীদের জন্যে আরও ৫ লক্ষ টাকা দিয়েছেন বলিউড অভিনেত্রী।

প্রসঙ্গত, তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’তে মুখ্য ভূমিকায় দেখা যাবে কঙ্গনা রানাউতকে। গত বছরই শুরু হয়েছে ছবির কাজ। কিন্তু লকডাউনের জেরে আপাতত শুটিং স্থগিত রয়েছে। অতঃপর সেটের দিন আনি দিন খাই মানুষগুলো পড়েছেন মহা বিপাকে। শুটিং বন্ধ থাকায় রোজগারের পথও বন্ধ। বাড়িতে মজুদ রসদও ফুরিয়েছে অনেকের। কারও কাছে বা আবার টাকাই নেই। এই পরিস্থিতিতে ‘থালাইভি’ সিনেমার মূল অভিনেত্রী কঙ্গনা রানাউতই তাঁদের ত্রাতার ভূমিকায় অবতরণ করলেন। 

উল্লেখ্য এর আগে করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল PM CARES-এ ২৫ লক্ষ টাকা দান করেছেন কঙ্গনা রানাউত। শুধু তিনি নন, এমনকী অভিনেত্রীর মাও তাঁর প্রাপ্য এক মাসের পেনশন তুলে দিয়েছেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে। এবার দক্ষিণী ইন্ডাস্ট্রির দিনমজুরদের দিকে সাহায্যের হাত বাড়ালেন কঙ্গনা রানাউত। বলিউড অভিনেতাদের মধ্যে তিনিই অবশ্য প্রথম, যিনি ফিল্ম এমপ্লোয়িজ ফেডেরেশন অফ সাউথ ইন্ডিয়ার ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করলেন।

[আরও পড়ুন: ডাক্তাররাই প্রকৃত ‘হিরো’, বাস্তব চিত্র তুলে ধরল বিশ্বনাথের ‘রূপকথা’]

প্রসঙ্গত, এর আগে এফইএফএসআই-এর তহবিলে দৈনন্দিন পারিশ্রমিকের ভিত্তিতে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য ৫০ লক্ষ টাকা দিয়েছিলেন সুপারস্টার রজনীকান্ত, বিজয় সেতুপতি দান করেছিলেন ১০ লক্ষ টাকা। এছাড়া অভিনেতা প্রকাশ রাজও এগিয়ে এসেছেন দুস্থদের মুখে দুবেলা অন্ন সংস্থানের লক্ষ্যে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার করে তিনি বলেছেন, “নিজের টাকা শেষ হয়ে গেলেও ব্যাংক থেকে লোন নিয়ে দুস্থদের পাশে দাঁড়াব। কারণ, জীবনে হয়তো রোজগার করে সেই টাকা আবার আয় করতে পারব, কিন্তু এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানোটাই মূল কথা।” এবার সেই তালিকারই নবতম সংযোজন কঙ্গনা রানাউত। যিনি আপাতত মানালিতে নিজের বাড়িতেই রয়েছেন। পরিবারের সদস্যদের সঙ্গে খোশ মেজাজে আড্ডা দিচ্ছেন। আর অযোধ্যা ইস্যু নিয়ে সিনেমা তৈরির জন্য রামায়ণে ডুব দিয়েছেন।

[আরও পড়ুন: লকডাউনে অস্থির! চুলের যত্ন করার সময় না থাকায় নেড়া হলেন মুম্বইয়ের বাঙালি অভিনেত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement