BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

আমির-কিরণের ডিভোর্স ঘোষণার পরই ভিনধর্মের বিয়ে নিয়ে প্রশ্ন তুললেন কঙ্গনা

Published by: Suparna Majumder |    Posted: July 5, 2021 4:24 pm|    Updated: July 5, 2021 7:28 pm

Kangana Ranaut has some questions after Aamir Khan and Kiran Rao's Divorce announcement | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমির খান (Aamir Khan) ও কিরণ রাওয়ের (Kiran Rao) ডিভোর্সের ঘোষণা নিয়ে সরগরম বি-টাউন। এবিষয়ে নানা মুনির নানা মত। সেই স্রোতে গা ভাসালেন কঙ্গনা রানাউতও (Kangana Ranaut)। আমির ও কিরণের ডিভোর্স ঘোষণার পরই ভিনধর্মের বিয়ে নিয়ে কিছু প্রশ্ন তুলেছেন তিনি।

টুইটার প্রোফাইল নিষিদ্ধ হয়ে যাওয়ার পর নিজের মনের কথা ইনস্টাগ্রামেই (Instagram) জানান কঙ্গনা। সেখানেই অভিনেত্রী লিখেছেন, “পাঞ্জাবের বহু পরিবার এক সন্তানকে হিন্দু হিসেবে, আরেক সন্তানকে শিখ হিসেবে বড় করে তোলে। এই বিষয়টা হিন্দু-মুসলিম বা শিখ-মুসলিম কিংবা অন্য কোনও ভিন্ন ধর্মের মানুষদের সঙ্গে মুসলিম সম্প্রদায়ের মানুষের বিয়ের ক্ষেত্রে দেখা যায় না। আমির খান স্যারের দ্বিতীয় ডিভোর্সের পর আমার মনে প্রশ্ন জাগল, ভিনধর্মের বিয়ের ক্ষেত্রে কেন সন্তানদের মুসলিম হতেই হয়, আর কেনই বা মহিলারা হিন্দু থাকতে পারেন না? পরিবর্তিত সময়ের দাবি মেনে আমাদের এই প্রথাও পালটানো উচিত। এক পরিবারে যদি হিন্দু, জৈন, বৌদ্ধ, শিখ, রাধাস্বামী এবং নাস্তিকরা মিলেমিশে থাকতে পারেন তাহলে মুসলমিরা কেন থাকতে পারবেন না? কেন মুসলিম সম্প্রদায়ের কাউকে বিয়ে করতে গেলে ধর্ম পরিবর্তন করতে হয়?”

Kangana Instagram Story about Aamir and Kiran

[আরও পড়ুন: চুম্বন দৃশ্য শেখাতে আমি চুমুও খেতে পারি: অঞ্জন দত্ত]

গত শনিবার সকালে আচমকা বিজ্ঞপ্তি জারি করে নিজেদের ডিভোর্স নেওয়ার কথা ঘোষণা করেন আমির খান ও কিরণ রাও। জানান, যৌথভাবেই ছেলে আজাদের দায়িত্ব নেবেন দু’জনে। আমির-কিরণের এই ঘোষণার পরই শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কেন ১৫ বছরের দাম্পত্যে ফাটল ধরল? তা নিয়ে চলে তরজা। এর জন্য আবার অনেকে আমির ও ফতিমা সানা শেখের ঘনিষ্ঠতাকেও দায়ী করেন। রবিবার আবার আমির-কিরণ হাসিমুখে ক্যামেরার সামনে এসে জানান, বিবাহবিচ্ছেদ হলেও তাঁদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকবে। আর এনিয়ে অনুরাগীদের বিশেষ চিন্তিত হতেও বারণ করেন।

[আরও পড়ুন: ‘রাসমণি’র শেষশয্যার সেলফি তুললেন ‘গদাধর’, ছবি ঘিরে তুমুল চর্চা নেটপাড়ায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement