BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের মতো লাগছে! বিস্ফোরক দাবি কঙ্গনার

Published by: Suparna Majumder |    Posted: September 3, 2020 1:41 pm|    Updated: September 3, 2020 1:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক বিস্ফোরক মন্তব্য করে চলেছে কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। কিছুদিন আগেই টুইটে কঙ্গনা মন্তব্য করেছিলেন মুম্বই পুলিশের থেকে তিনি নিরাপত্তা চান না। এবার টুইটে আবার ব্যঙ্গ করে লিখলেন, “মুম্বইকে কেন পাক অধিকৃত কাশ্মীরের মতো মনে হচ্ছে?”

৩০ আগস্ট টুইটারে বিজেপি নেতা রাম কদমের টুইট শেয়ার করে কঙ্গনা লিখেছিলেন, বলিউডের ‘মুভি মাফিয়া’দের থেকেও বেশি ভয় তিনি মুম্বই পুলিশকে পাচ্ছেন। তাই হিমাচল প্রদেশ কিংবা কেন্দ্রীয় সরকারের থেকে নিরাপত্তা চান। তার জেরেই শিব সেনার (Shiv Sena) মুখপত্র ‘সামনা’য় ‘বলিউড ক্যুইন’কে একহাত নেন সঞ্জয় রাউত (Sanjay Raut)। লেখেন, “আমাদের বিনম্র অনুরোধ কঙ্গনা যেন মুম্বইয়ে আর না ফেরেন। মুম্বই পুলিশকে ভীষণভাবে অপমান করা হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রকের এ বিষয়ে ব্যবস্থা নেওয়া উচিত।” এই খবর শেয়ার করে  টুইটে কঙ্গনা লেখেন, “শিব সেনা নেতা সঞ্জয় রাউত আমাকে প্রকাশ্যে হুমকি দিয়েছেন আর মুম্বইয়ে ফিরতে বারণ করেছেন। মুম্বইয়ের রাস্তায় আজাদি দেওয়াল লিখনের পর এবার প্রকাশ্যে এমন হুমকি! আচমকা মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের মতো লাগছে কেন?”

Sanjay Raut Shiv Sena leader has given me an open threat and asked me not to come back to Mumbai, after Aazadi graffitis in Mumbai streets and now open threats, why Mumbai is feeling like Pakistan occupied Kashmir? https://t.co/5V1VQLSxh1

— Kangana Ranaut (@KanganaTeam) September 3, 2020

[আরও পড়ুন: রণবীর সিং-রণবীর কাপুররা কোকেনে আসক্ত! টুইট করে পরীক্ষার দাবি কঙ্গনার]

এদিকে সুশান্ত (Sushant Singh Rajput) মামলায় মিডিয়ায় মুম্বই পুলিশের (Mumbai Police)-এর ভাবমূর্তি নষ্ট করার অভিযোগে বম্বে হাই কোর্টে PIL দাখিল করেছেন আটজন অবসরপ্রাপ্ত IPS অফিসার। মুম্বই পুলিশের বিভিন্ন পদে তাঁরা কাজ করেছিলেন। অবসরপ্রাপ্ত আধকারিকদের এই পদক্ষেপকে সমর্থন করেছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ।

 Maharashtra Police & Mumbai Police have a reputation. Maharashtra Police is compared to Scotland Yard Police. The manner in which Mumbai Police was targetted in #SushantSinghRajput case, I welcome the PIL filed by retired IPS officers: Maharashtra Home Minister Anil Deshmukh pic.twitter.com/49YLuFdA4w

— ANI (@ANI) September 3, 2020

[আরও পড়ুন: রিয়ার সঙ্গে মাদক লেনদেন! সুশান্তের মৃত্যুতে জাতীয় স্তরের খেলোয়াড়কে জেরা ইডি’র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement