BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রণবীর সিং-রণবীর কাপুররা কোকেনে আসক্ত! টুইট করে পরীক্ষার দাবি কঙ্গনার

Published by: Suparna Majumder |    Posted: September 2, 2020 8:59 pm|    Updated: September 2, 2020 8:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানালির বাড়ি থেকে একের পর এক টুইট করে চলেছেন। কখনও করণ জোহর, আদিত্য চোপড়ার বিরুদ্ধে খুনের অভিযোগ আনছেন, কখনও গোটা বলিউডকে মাদকাসক্ত বলে কাঠগড়ায় দাঁড় করিয়ে দিচ্ছেন। কখনও আবার মিডিয়াকে রক্তপিপাসু, শকুন বলে আখ্যা দিচ্ছেন। এতকিছু করতে গিয়ে হঠাৎ টুইটে বানান ভুল করে ফেললেন বি-টাউনের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই রণংদেহী মেজাজে কঙ্গনা রানাউত। প্রায় গোটা বলিউডের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে বসে আছেন। কঙ্গনার রোষানল থেকে রেহাই পায়নি সংবাদ মাধ্যম, মুম্বই পুলিশও। ক্রমাগত টুইট করে চলেছেন অভিনেত্রী। গতকালই করণ জোহর, আদিত্য চোপড়া, মহেশ ভাট, রাজীব মসন্দের বিরুদ্ধে সুশান্ত সিং রাজপুতকে নিগ্রহ ও খুন করার অভিযোগ এনেছিলেন।

[আরও পড়ুন: ‘পিয়া তু…’, আশা ভোঁসলের গানে তুমুল নাচ ফুটপাতবাসী দুই বৃদ্ধার, দেখে মুগ্ধ স্বয়ং গায়িকা]

আজ, বুধবার আবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Modi) অফিসকে ট্যাগ করে রণবীর সিং, রণবীর কাপুর, পরিচালক অয়ন মুখোপাধ্যায় এবং ভিকি কৌশলের মাদক পরীক্ষার আবেদন জানিয়েছেন। দাবি করেছেন, চারজনের বিরুদ্ধে কোকেনে আসক্ত হওয়ার খবর রটেছে। তাই এঁরা পরীক্ষা করলে যুবসমাজ অনুপ্রাণিত হবে।

I request Ranveer Singh, Ranbir Kapoor, Ayan Mukerji, Vicky Kaushik to give their blood samples for drug test, there are rumours that they are cocaine addicts, I want them to bust these rumours, these young men can inspire millions if they present clean samples @PMOIndia 🙏 https://t.co/L9A7AeVqFr

— Kangana Ranaut (@KanganaTeam) September 2, 2020

[আরও পড়ুন: ‘আপনি হিপোক্রিট’! রিয়ার সমর্থনে মুখ খুলে নেটজনতার রোষানলে বিদ্যা বালান]

এই টুইট করতে গিয়েই ভুলটি করে বসেছেন কঙ্গনা। ভিকি কৌশলকে তিনি ‘ভিকি কৌশিক’ লিখে বসে আছেন। বলিউড অভিনেতাদের তালিকায় ভিকি এখনও পর্যন্ত একজনই রয়েছেন। আর কৌশিক বলতে কেবল সতীশ কৌশিকের কথা মনে পড়ে। তাই, কঙ্গনা যে ভিকি কৌশলের (Vicky Kaushal) নামই লিখতে চেয়েছিলেন, তা বোঝা হয়তো অতটাও কঠিন নয়। আবেগের বশে নেহাত একটু ভুল করে ফেলেছেন। ভুল তো মানুষ মাত্রই হতে পারে তাই না!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement