BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Kangana Ranaut: ‘আমার এই সম্মান অনেকের মুখ বন্ধ করবে’, পদ্মশ্রী পেয়ে মন্তব্য কঙ্গনা রানাউতের

Published by: Suparna Majumder |    Posted: November 8, 2021 5:29 pm|    Updated: January 21, 2022 12:00 am

Kangana Ranaut opens up about Padma award | Sangbad Pratidin

ছবি সূত্র - টুইটার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গ্যাংস্টার’ ছবির মাধ্যমে বলিউডে নিজের সফর শুরু করেছিলেন। তারপর থেকে সাফল্য যেমন পেয়েছেন, তেমনই বিতর্ক নিত্যসঙ্গী হয়ে উঠেছে। চার-চারটে জাতীয় পুরস্কার পেয়েছেন। রবিবার হাতে পেলেন পদ্মশ্রী সম্মান। দেশের নাগরিক হিসেবে এই সম্মান পেয়ে খুশিতে আত্মহারা কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। “আমার এই সম্মান অনেকের মুখ বন্ধ করবে”, এমনই মন্তব্য অভিনেত্রীর। 

Kangana Ranaut

সোমবার রাষ্ট্রপতি ভবনে ২০২০ সালের পদ্মশ্রী প্রাপকদের সম্মান জানানো হয়। কঙ্গনা রানাউতের পাশাপাশি আদনান সামিকেও এই সম্মান দেওয়া হয়। পরে নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে ভিডিও আপলোড করে গোটা দেশ ও সরকারকে ধন্যবাদ দেন কঙ্গনা। তারপরই জানান, শিল্পী হিসেবে অনেক পুরস্কার পেয়েছে। জাতীয় পুরস্কারও পেয়েছেন। তবে নাগরিক হিসেবে এই প্রথম সম্মান পেয়ে তিনিই খুশি।

[আরও পড়ুন: Aryan Case: আরিয়ানের গ্রেপ্তারিতে জড়াল কৈলাস বিজয়বর্গীয়র নাম, NCB-কে খবর দেন তাঁর ঘনিষ্ঠই!

অভিনেত্রী জানান, কম বয়সে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। প্রথমেই সাফল্য পাননি। প্রায় আট-দশ বছরের সংঘর্ষের পর সাফল্য পান। কিন্তু তখনও সাফল্যের খুশিতে মগ্ন হয়ে যায়নি। বিনোদন জগতে যত না অর্থ উপার্জন করেছেন, তার চেয়ে বেশি শত্রু তৈরি হয়েছে বলেও জানান কঙ্গনা।  অভিনেত্রী দাবি, দেশের হয়ে কথা বলার জন্য অনেকের বিরাগভাজন হয়েছেন তিনি। এখনও অনেক মামলা রয়েছে তাঁর বিরুদ্ধে। অনেকেই কঙ্গনাকে প্রশ্ন করেন, এমন কথা তিনি বলেন কেন? তাঁদের প্রশ্নের জবাব এই পদ্মশ্রী সম্মান। 

Actress Kangana Ranaut
ছবি সূত্র – টুইটার

এরপরই কঙ্গনা বলেন “আমার এই সম্মান অনেকের মুখ বন্ধ করবে।” এই সম্মান পেয়ে তিনি আপ্লুত সেকথা জানাতেও ভোলেননি অভিনেত্রী। নিজের এই সম্মানের জন্য গোটা দেশকে ধন্যবাদ জানিয়ে ‘জয় হিন্দ’ বলে নিজের বক্তব্য শেষ করেন কঙ্গনা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kangana Thalaivii (@kanganaranaut)

[আরও পড়ুন: ক্যানসারে কাবু শরীর, অস্ত্রোপচারের ধকল নিয়েও মায়ের আবদারে নেচে উঠলেন অভিনেত্রী ঐন্দ্রিলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে