৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ক্যানসারে কাবু শরীর, অস্ত্রোপচারের ধকল নিয়েও মায়ের আবদারে নেচে উঠলেন অভিনেত্রী ঐন্দ্রিলা

Published by: Suparna Majumder |    Posted: November 8, 2021 11:23 am|    Updated: November 8, 2021 12:50 pm

Actress Aindrila Sharma dances with heart despite cancer treatment

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যানসারে কাবু শরীর। অস্ত্রোপচারে আধখানা ফুসফুস বাদ গিয়েছে। এখনও কেমো থেরাপি চলছে। কিন্তু জীবন তো থেমে নেই!  সে চলে নিজের ছন্দে। এই ছন্দই নতুন করে হাসতে শেখায়। গানের ছন্দে নাচতে শেখায় ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) মতো মানুষদের।   

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা।  কালার্স বাংলার ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় সফর শুরু করেন। স্টার জলসার ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকেও মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। সান বাংলার ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে অভিনয় করেন তুলির ভূমিকায়।  বহুদিন ধরেই ক্যানসারের সঙ্গে পাঞ্জা লড়ছেন। একবার নয় দু-দু’বার মারণ রোগ থাবা বসিয়েছে তাঁর শরীরে। এবার ডাক্তারি পরিভাষায় মারণ এই রোগের নাম ইউইং সারকোমা (Ewing sarcoma)।

[আরও পড়ুন: Aryan Case: আরিয়ানের গ্রেপ্তারিতে জড়াল কৈলাস বিজয়বর্গীয়র নাম, NCB-কে খবর দেন তাঁর ঘনিষ্ঠই!]

হাল ছাড়েননি অভিনেত্রী। লড়াই এখনও চলছে। অস্ত্রোপচারে অর্ধেক ফুসফুস বাদ গিয়েছে। আরও যে সমস্ত জায়গায় ক্যানসার থাবা বসিয়েছিল তা বাদ দিতে হয়েছে। এই লড়াইয়ে আগাগোড়া ঐন্দ্রিলার পাশে থেকেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। জানান, ডিসেম্বর পর্যন্ত ঐন্দ্রিলার কেমো থেরাপি চলবে। এখনও হাতে-পায়ে তেমন জোর নেই, মাথা ঘোরায়, প্রেশার ফল করে। 

এত যন্ত্রণা সহ্য করেও বাঁচতে ভুলে যাননি অভিনেত্রী। দু’টি কেমো থেরাপির মাঝে যখন একটু শরীরে জোর পান, কিছু না কিছু করতে থাকেন। এবার বহুদিন বাদে নেচে উঠলেন প্রিয় গানের ছন্দে। মায়ের আবদারেই ঐন্দ্রিলার (Aindrila Sharma) এই নাচ। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে অভিনেত্রী জানান ছোটবেলা থেকেই নাচ তাঁর ভীষণ প্রিয়। এর জন্য বকাও খেয়েছেন। অভিনয় জগতে আসার পরও কয়েকবার নাচার সুযোগ পেয়েছেন। কিন্তু ক্যানসারের অস্ত্রোপচারের পর যখন জ্ঞান ফেরে, ভেবেছিলেন আর কোনওদিন নাচতে পারবেন না। কিন্তু অস্ত্রোপচারের পাঁচ মাস পর মায়ের আবদারে নাচলেন ঐন্দ্রিলা।  “যদিও পায়ে গ্রিপ কম ,তাই ভাল খারাপ কী হয়েছে জানি না, তবে মনটা খুব ভাল লাগছে। মনে হল যেন আবার পুরনো আমিকে খুঁজে পেলাম”, লেখেন অভিনেত্রী। 

[আরও পড়ুন: পুলিশের তৎপরতায় কয়েক ঘণ্টার মধ্যে খোয়া যাওয়া ব্যাগ ফেরত পেলেন অভিনেতা সাহেব ভট্টাচার্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে