BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পুলিশের তৎপরতায় কয়েক ঘণ্টার মধ্যে খোয়া যাওয়া ব্যাগ ফেরত পেলেন অভিনেতা সাহেব ভট্টাচার্য

Published by: Sucheta Sengupta |    Posted: November 7, 2021 8:01 pm|    Updated: November 7, 2021 9:17 pm

Tollywood actor Saheb Bhattacharya gets back his wallet intact within almost 3 hours of being theft | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকঘণ্টার মধ্যে খোয়া যাওয়া ব্যাগ ও অন্যান্য গুরুত্বপূর্ণ সামগ্রী ফেরত পেলেন অভিনেতা সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya)। হারিয়ে যাওয়া ওয়ালেটে যা যা ছিল, সেসবই অবিকৃত অবস্থায় রয়েছে। কিছুই হারায়নি বলে জানিয়েছেন অভিনেতা। পুলিশের এই তৎপরতায় খুশি সাহেব। রবিবার সকালে জিম করতে গিয়ে সাহেবের বন্ধ গাড়ির মধ্যে থেকে তাঁর ওয়ালেট, এটিএম কার্ড, আধার-ভোটার কার্ডের মতো গুরুত্বপূর্ণ জিনিস চুরি হয়েছিল। সন্ধের মধ্যে সবই ফেরত পেলেন তিনি।

গাড়ি থেকে জিনিসপত্র চুরি হওয়ার বিষয়টি নজরে আসামাত্র রবিবার বেলার দিকে ভবানীপুর থানায় (Bhabanipur PS) অভিযোগ দায়ের করেছিলেন টলিউড অভিনেতা সাহেব ভট্টাচার্য। থানার সামনে তাঁর গাড়ি পার্ক করা ছিল। বন্ধ গাড়ি থেকেই এসব চুরি হয়েছে। সাহেবের অভিযোগের ভিত্তিতে সঙ্গে সঙ্গে তদন্তে নামে পুলিশ। সূত্রের খবর, বিকেল নাগাদ জনৈক ব্যক্তি ভবানীপুর থানায় একটি ব্যাগ জমা দেন। পরীক্ষা করে দেখা যায়, তাতে সাহেব ভট্টাচার্যর আধার কার্ড, ভোটার কার্ড এবং অন্যান্য প্রয়োজনীয় নথিপত্র রয়েছে। সঙ্গে সঙ্গে থানায় ডেকে পাঠানো হয় অভিনেতাকে। তিনি থানায় গিয়ে ব্যাগটি পরীক্ষা করে দেখেন, তাঁরই জিনিস। ভিতরে টাকাপয়সা, এটিএম কার্ড, অন্য়ান্য নথি – যেখানে যা ছিল, সব আছে। 

[আরও পড়ুন: ‘অনুমতি ছাড়া কেউ আমার কড়ে আঙুলও ছুঁতে পারবে না’, আবাসনে নিগ্রহ নিয়ে তোপ শ্রীলেখার

পুলিশ সূত্রে খবর, যিনি ব্যাগটি ফেরত দিয়েছেন তিনি পেশায় একজন রাজমিস্ত্রি। এলাকাতেই কাজ করেন। ব্যাগটি তিনি রাস্তা থেকে কুড়িয়ে পেয়েছেন বলে পুলিশকে জানান। ওই ব্যক্তির নাম, ঠিকানা বিস্তারিত কিছু জানাানো হয়নি পুলিশের তরফে। ব্যাগটি ফেরত পেয়ে ওই ব্যক্তির সততার প্রশংসা করেছেন সাহেব। পাশাপাশি, পুলিশের তৎপরতার জন্য তাঁদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। পুলিশ সূত্রে খবর, ঘটনার তিনঘণ্টার মধ্যেই সাহেব ভট্টাচার্যর চুরি যাওয়া ব্যাগটি উদ্ধার করা হয়েছে। 

[আরও পড়ুন: চুপিসারেই বাগদান সেরে ফেললেন ভিকি-ক্যাটরিনা! আয়োজনে পরিচালক কবীর খান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে