BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘অনুমতি ছাড়া কেউ আমার কড়ে আঙুলও ছুঁতে পারবে না’, আবাসনে নিগ্রহ নিয়ে তোপ শ্রীলেখার

Published by: Suparna Majumder |    Posted: November 7, 2021 6:25 pm|    Updated: January 21, 2022 12:01 am

Sreelekha Mitra opens up about the harassment she faced in her Apartment recently | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “অনুমতি ছাড়া আমার কড়ে আঙুল ছোঁয়ার অধিকার কারও নেই”, নিজের আবাসনে নিগ্রহের ঘটনার প্রতিবাদে একথাই বললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ইতিমধ্যেই হরিদেবপুর থানায় অভিযোগ জানিয়েছেন তিনি। অবস্থা বুঝেই ব্যবস্থা নেবেন বলে সংবাদ প্রতিদিন ডিজিটালকে জানান টলিউড তারকা।

Sreelekha Mitra Post

কুকুরদের স্নেহ করেন বলে নিজের আবাসনে চূড়ান্ত হেনস্তা হতে হয়েছে তাঁকে, ফেসবুক ভিডিওতে এই অভিযোগ করেন শ্রীলেখা মিত্র। একটি ভিডিওতে তাঁকে কান্নায় ভেঙে পড়তে দেখা যায়। এ বিষয়ে কথা বলতে গিয়েই অভিনেত্রী জানান, রাস্তার কুকুরদের তিনি আদর-যত্ন করেন বলেই তাঁকে এভাবে নিগ্রহের শিকার হতে হয়েছে। এমনকী তাঁর সন্তানসম পোষ্য ‘নেকু’র বিরুদ্ধেও কামড়ানোর অভিযোগ আনা হয়েছে। এমন মানুষদের প্রতিবেশী বলতেও তাঁর লজ্জা করে বলে জানান অভিনেত্রী। 

[আরও পড়ুন: জিমে গিয়ে বিপাকে অভিনেতা সাহেব ভট্টাচার্য, থানার সামনে রাখা গাড়ি থেকে চুরি ব্যাগ, ATM কার্ড]

আবাসনে নিগ্রহের এই ঘটনায় অনেকেই শ্রীলেখা মিত্রর পাশে দাঁড়িয়েছেন। তাঁদের উদ্দেশ্যে অভিনেত্রী লেখেন, “যাঁরা আমাকে সাপোর্ট করেছেন প্রত্যেককে অসংখ্য ধন্যবাদ। হ্যাঁ, আমি কেঁদেছি। আর এটাই আমার সৎ ও নির্ভেজাল প্রতিক্রিয়া। কিন্তু এবার পাশা উলটে গিয়েছে। আমি শেষ মুহূর্ত পর্যন্ত লড়ে যাব। কিন্তু আমি এই ভারটিকাল বস্তিতে আর থাকতে পারব না। আর আমি হাল ছাড়ছি না বন্ধুরা।”

 

এই ফ্ল্যাট বিক্রির প্রসঙ্গে কথা বলতে গিয়েই সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে অভিনেত্রী জানান, নিজের ফ্ল্যাট বিক্রির সিদ্ধান্তে তিনি অনড়। একজন স্বাধীনচেতা মানুষ হিসেবে এমন লোকেদের মাঝে শ্রীলেখা থাকতে পারবেন না। আপাতত একটি বাড়ি খুঁজছেন শ্রীলেখা। ফ্ল্যাট বিক্রি করে যাতে সেখানে যেতে পারেন। প্রয়োজনে জমি কিনে বাড়ি তৈরি করবেন। ততদিন এই ফ্ল্যাটে তাঁকে থাকতে হবে।  তবে হ্যাঁ, লড়াই কোনও মতেই ছাড়বেন না বলেই জানান অভিনেত্রী।

 

[আরও পড়ুন: ঋতুপর্ণার জন্মদিনে শুভেচ্ছা প্রসেনজিতের, ‘প্রাক্তন’ সঙ্গীকে দিলেন বিশেষ বার্তা

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে