২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিজের আবাসনে চূড়ান্ত হেনস্তা! কান্নায় ভেঙে পড়লেন শ্রীলেখা

Published by: Suparna Majumder |    Posted: November 5, 2021 3:25 pm|    Updated: November 5, 2021 6:40 pm

Sreelekha Mitra broke down in tears of harassment in her own apartment

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের আবাসনে চূড়ান্ত হেনস্তার শিকার হতে হয়েছে তাঁকে। এমনই অভিযোগ করে সোশ্যাল মিডিয়ায় কান্নায় ভেঙে পড়লেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। রাস্তার কুকুরদের আদর-যত্ন করেন বলে তাঁকে নিগ্রহের শিকার হতে হয়েছে, এমনই অভিযোগ অভিনেত্রীর। 

Sreelekha Mitra latest news

কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন। সেই ধাক্কা এখনও সামলে উঠতে পারেননি অভিনেত্রী। এর মধ্যেই রাস্তার কুকুরদের আদর-যত্ন করেন বলে নিজের আবাসনে হেনস্তার শিকার হতে হচ্ছে বলে অভিযোগ জানিয়েছেন শ্রীলেখা মিত্র। ফেসবুকে শেয়ার করা ভিডিওয় শ্রীলেখা (Sreelekha Mitra) কান্নায় ভেঙে পড়েন। তাঁর অভিযোগ, অপ্রিয় সত্যি কথা বলেন বলে অনেকেই তাঁকে অপছন্দ করেন। রাস্তার কুকুরদের হয়ে কথা বলেছেন বলে আবাসনের এক মহিলা তাঁকে পাগল বলেছেন। এই নিগ্রহ আর মেনে নিতে পারছেন না বলেই জানান অভিনেত্রী।

Actress Sreelekha mitra

[আরও পড়ুন: Nusrat Jahan: দীপাবলিতে বড়সড় চমক, সোশ্যাল মিডিয়ায় ছেলের ছবি শেয়ার করলেন নুসরত

অনেক কষ্ট করে নিজের ফ্ল্যাটটি কেনেন শ্রীলেখা। তাঁর মাসি ও মেয়ে ছাড়া তেমন কেউ যাতায়াত করেন না সেই ফ্ল্যাটে। রাস্তার কুকুরদের ভালবাসেন তিনি। তাদের নিয়েই থাকতে ভালবাসেন। তাতেই নাকি আপত্তি আবাসনের কিছু বাসিন্দাদের। অভিনেত্রী জানান, রাস্তার যে কুকুরদের তিনি স্নেহ করেন, তাদের প্রত্যেকের ভ্যাকসিন দেওয়া রয়েছে। অথচ আবাসনের কিছু বাসিন্দার অভিযোগ, এদের কারণে নাকি ভাইরাস ছড়াচ্ছে। আর তার জেরেই শ্রীলেখাকে নিগ্রহের শিকার হতে হয়েছে বলে অভিযোগ।

Sreelekha Mitra broke down in tears

শ্রীলেখা জানান, তিনি একজন শিল্পী এবং স্পর্শকাতর মানুষ। আর এরকম হেনস্তা নিতে পারছেন না। এই ফ্ল্যাটটি তাঁর প্রিয়। তা সত্ত্বেও সেই ফ্ল্যাট বিক্রি করতে চাইছেন বলে জানান তিনি। কারণ ভবিষ্যতে তাঁর বাড়ির সামনে ময়লা ফেলার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে। তাঁর সহ্যের সীমা পেরিয়ে গিয়েছে। তাই এই ফ্ল্যাটটি বিক্রি করে দিতে চান বলে জানান অভিনেত্রী। “প্রতিদিন একা একা এই লড়াই করতে পারছি না। নেগেটিভিটি নিয়ে বাঁচতে পারছি না”, বলেন অভিনেত্রী। 

[আরও পড়ুন: দিওয়ালিতে একসঙ্গে নিখিল ও ঋতাভরী, সময় কাটালেন কচিকাঁচাদের সঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে