BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

চুপিসারেই বাগদান সেরে ফেললেন ভিকি-ক্যাটরিনা! আয়োজনে পরিচালক কবীর খান

Published by: Sulaya Singha |    Posted: November 7, 2021 7:40 pm|    Updated: November 9, 2021 12:47 pm

Vicky Kaushal-Katrina Kaif's roka done! Ceremony held at Kabir Khan's home | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুঞ্জনই কি তবে সত্যি হল? নতুন জীবনে পা রাখার প্রথম পদক্ষেপ করে ফেললেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ? টিনসেল টাউনে কান পাতলে কিন্তু সে খবরই পাওয়া যাচ্ছে। চুপিসারেই নাকি বাগদান পর্ব সেরে ফেললেন বর্তমানে বলিউডের সবচেয়ে চর্চিত জুটি ভিকি-ক্যাট! আর এই রোকা অনুষ্ঠানের আয়োজনের দায়িত্ব নিলেন পরিচালক কবীর খান (Kabir Khan)।

হ্যাঁ, ঠিকই পড়েছেন। সম্প্রতি নাকি ‘এক থা টাইগার’ খ্য়াত কবীর খানের বাড়িতেই বাগদান হয়েছে ভিকি ও ক্যাটরিনার (Katrina Kaif)। আসলে কবীরকে রাখি বাঁধেন ক্যাট সুন্দরী। কবীরের পরিচালনায় একাধিক ছবিও করেছেন তিনি। সেই জন্যই ‘বোনে’র বাগদান অনুষ্ঠানের দায়িত্ব নিয়েছিলেন পরিচালক। একটি সর্বভারতীয় ইংরাজি সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, একেবারে ছিমছাম ভাবেই রোকা বা বাগদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুধুমাত্র পরিবারের সদস্যরাই সেখানে উপস্থিত ছিলেন। ছিলেন ক্যাটরিনার মা সুজান এবং বোন ইসাবেল কাইফ। ভিকির সঙ্গে হাজির হয়েছিলেন তাঁর বাবা-মা শ্যাম ও বীণা কৌশল এবং ভাই সানি কৌশল।

[আরও পড়ুন: ‘অনুমতি ছাড়া কেউ আমার কড়ে আঙুলও ছুঁতে পারবে না’, আবাসনে নিগ্রহ নিয়ে তোপ শ্রীলেখার]

দিওয়ালির সময়ই নাকি ছিল শুভ লগ্নে। বাগদানের জন্য সেই মুহূর্তটিকেই তাই বেছে নিয়েছিলেন নায়ক-নায়িকা। অনুষ্ঠানে উপস্থিত এক ব্যক্তি জানান, লেহেঙ্গায় সেজেছিলেন ক্যাটরিনা। আলোর রোশনাইয়ে উজ্জ্বল হয়ে উঠেছিল কবীর খানের বাড়ি। সব ঠিকঠাক থাকলে যে আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা, তা বলা যেতেই পারে।

katrina-vicky
ফাইল ছবি

উল্লেখ্য, সলমন খানের হাত ধরেই বলিউডে প্রবেশ করেছিলেন ক্যাটরিনা। সেই সময় দুই তারকার অফস্ক্রিন প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু ফের রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক গড়ে ওঠে। প্রকাশ্যে ভালবাসার কথা না বললেও রণবীর ও ক্যাটরিনার একান্ত মুহূর্ত মাঝে মধ্যেই পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়ত। তবে সময়ের ফেরে সে সম্পর্কও ভেঙে যায়। তারপর নাকি ভেঙে পড়েছিলেন ক্যাটরিনা। কেরিয়ারও তেমন ভাল চলছিল না সেই সময়। ফের হাল ধরেন সলমন খান। মাঝে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁর প্রেমের খবর শিরোনামে আসে। সেসব গুঞ্জন উড়িয়ে ক্যাটরিনার নতুন ‘হিরো’ হিসেবে সামনে আসেন ভিকি কৌশল। এবার তাঁর সঙ্গেই নাকি ঘর বাঁধতে চলেছেন ক্যাট।

[আরও পড়ুন: ঋতুপর্ণার জন্মদিনে শুভেচ্ছা প্রসেনজিতের, ‘প্রাক্তন’ সঙ্গীকে দিলেন বিশেষ বার্তা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে