BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রাজ্যপালকে জানিয়েছি আমার সঙ্গে অন্যায় হয়েছে, আশা করি সুবিচার পাব: কঙ্গনা

Published by: Suparna Majumder |    Posted: September 13, 2020 7:03 pm|    Updated: September 13, 2020 7:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার সকাল থেকেই মহারাষ্ট্রের রাজভবনের দিকে চোখ ছিল সকলের। বিকেলের দিকে মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারির সঙ্গে দেখা করতে যান কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সাক্ষাতের পর বেরিয়ে এসে জানান, নিজের উপর হওয়া সমস্ত অন্যায়ের কথা তিনি রাজ্যপালকে জানিয়েছেন। তিনি বাবার মতো মেয়ের সমস্ত কথা শুনেছেন। আশা করছেন বিচার পাবেন। হাসিমুখে বৈঠক শেষে এমনটাই জানালেন কঙ্গনা।

 

[আরও পড়ুন: মানসিক অবসাদের সময় ত্রাতা হয়েছিলেন শাহরুখ-দীপিকা, জানালেন হানি সিং]

শিব সেনা (Shiv Sena) বনাম কঙ্গনা রানাউতের লড়াই তখন নতুন মাত্রা নেয় যখন তাঁকে ‘Y’ ক্যাটাগোরির নিরাপত্তা দেওয়ার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (Amit Shah) ধন্যবাদ দেন কঙ্গনা। মুম্বই পৌঁছেই তিনি উদ্ধব ঠাকরেকে ‘তুই’ সম্বোধন করে কড়া ভাষায় আক্রমণ করে তাঁর দম্ভ চূর্ণ করার কথা জানান। আরএসএস ঘনিষ্ঠ ভগৎ সিং কোশিয়ারির (Bhagat Singh Koshyari) কাছে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের (Uddhav Thackeray) নামে নালিশ করতেই গিয়েছিলেন কঙ্গনা। বৈঠক থেকে বেরিয়ে আসার কঙ্গনা জানান, মেয়ের মতো তাঁর সঙ্গে ব্যবহার করেছেন রাজ্যপাল। তাঁর সমস্ত কথা শুনেছেন। আশা করছেন এবার বিচার পাবেন।

কঙ্গনার সাক্ষাতের ঠিক পরেই শিব সেনা নেতা সঞ্জয় রাউত (Sanjay Raut) বলেন, “আমরা কঙ্গনা রানাউতের বিষয়ে কথা বলা বন্ধ করে দিয়েছি। কিন্তু যা যা ঘটছে সমস্ত কিছুর খবরাখবর নোট করে রাখছি। কোন রাজনৈতিক দল, কোন ব্যক্তি আমাদের রাজ্য সম্পর্কে কী ভাবছে তা বুঝতে পারছি।”

 

[আরও পড়ুন: মুম্বই কি শুধু টাকা রোজগারের জায়গা? কঙ্গনা প্রসঙ্গে নীরব থাকায় অক্ষয়কে বিঁধল শিব সেনা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement