৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মুম্বই কি শুধু টাকা রোজগারের জায়গা? কঙ্গনা প্রসঙ্গে নীরব থাকায় অক্ষয়কে বিঁধল শিব সেনা

Published by: Suparna Majumder |    Posted: September 13, 2020 5:06 pm|    Updated: September 13, 2020 5:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে মুম্বইয়ের রাজভবনে রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারির সঙ্গে দেখা করতে পৌঁছে গেলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। অন্যদিকে সুদূর ব্রিটেনে থেকেও কঙ্গনা বনাম শিব সেনার লড়াইয়ের আঁচ থেকে রেহাই পেলেন না অক্ষয় কুমার (Akshay Kumar)। তাঁর নাম উল্লেখ করে গোটা বলিউডকেই বিঁধেছেন শিব সেনা নেতা সঞ্জয় রাউত (Sanjay Raut)। প্রশ্ন তুলেছেন, মুম্বই কি শুধু টাকা রোজগারের জন্যই?

শিব সেনার (Shiv Sena) মুখপত্র ‘সামনা’য় বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে একহাত নিয়েছেন সঞ্জয় রাউত। লিখেছেন, কঙ্গনা রানাউত যখন মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেছেন তখন অক্ষয় কুমারের মতো তারকারা চুপ কেন? তাঁদের কি মুম্বইয়ের প্রতি কোনও কর্তব্যই নেই? মুম্বই শহর কি শুধুমাত্র টাকা রোজগারের স্থান? অক্ষয় কুমার-সহ গোটা বলিউডকে মহাভারতের পাণ্ডবদের সঙ্গেও তুলনা করেছেন সঞ্জয় রাউত। তাঁর মতে, দ্রৌপদীর বস্ত্রহরণের সময় পাণ্ডবরা যেভাবে চুপ ছিলেন এখন বলিউডও সেভাবে নীরব।

[আরও পড়ুন: OMG! ভুল করে গোপনাঙ্গের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন এই হলিউড তারকা!]

এর মধ্যেই মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারির সঙ্গে দেখা করতে রাজভবন পৌঁছে গিয়েছেন কঙ্গনা। সঙ্গে রয়েছেন তাঁর দিদি রঙ্গোলি।  সূত্রের খবর, নিজের অফিস ভাঙা প্রসঙ্গে কথা বলছেন অভিনেত্রী। শিব সেনা সরকারের নেতৃত্বাধীন মুম্বই পুলিশ যে তাঁর বিরুদ্ধে মাদক যোগের তদন্ত করতে চলেছে, তা নিয়েও কথা বলছেন। মূলত মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এবং তাঁর দল শিব সেনার বিরুদ্ধে নালিশ জানাতেই রাজ্যপালের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী। তাতে অবশ্য ঘাবড়াচ্ছেন না উদ্ধব। সাফ জানিয়ে দিয়েছেন, তাঁর বিরুদ্ধে যতই ষড়যন্ত্র করা হোক, সমস্ত রাজনৈতিক ঝড় সামলাতে তিনি প্রস্তুত। 

 

[আরও পড়ুন: বলিউডের নামী পরিচালকই সুশান্তকে মাদকের নেশা ধরিয়েছিলেন, জেরায় অভিযোগ রিয়ার!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement