BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  বুধবার ১৫ জুলাই ২০২০ 

Advertisement

বিতর্কিত অযোধ্যা ইস্যু নিয়ে ছবি তৈরি করছেন কঙ্গনা! ডুব দিয়েছেন ‘রামায়ণ’-এ

Published by: Sandipta Bhanja |    Posted: April 2, 2020 1:33 pm|    Updated: April 2, 2020 1:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি দূরদর্শন চ্যানেলে ফের শুরু হয়েছে রামায়ণ সম্প্রচারণ। অনেকেই হয়তো শৈশবের নস্ট্যালজিয়ায় ডুব দিয়ে বুদ হয়েছেন। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতও সেই তালিকা থেকে বাদ পড়েননি। রোজ মন দিয়ে খুঁটিয়ে খুঁটিয়ে ‘রামায়ণ’ দেখছেন। কেন জানেন? কারণ, কঙ্গনা নাকি এবার রাম এবং অযোধ্যা ইস্যু নিয়ে ছবি বানাবেন বলে মনস্থির করেছেন। করোনা পরিস্থিতি কাটলেই অফিশিয়ালি ঘোষণা করবেন সিনেমার। 

যে কোনও পুরাণ কিংবা ঐতিহাসিক বিষয় বরাবরই কঙ্গনাকে টানেন। বিশেষত, তাঁর সঙ্গে যদি দেশপ্রেম কিংবা রাজনৈতিক কোনও প্রেক্ষাপট জড়িত থাকে, তাহলে তো কথাই নেই! অতঃপর অযোধ্যার বিতর্কিত রাম মন্দির ইস্যু নিয়ে ইতিমধ্যেই ছবি তৈরির কথা ভেবে ফেলেছেন অভিনেত্রী। সেইমতো কাহিনি গড়ন এবং চিত্রনাট্য লেখার কাজেও হাত দিয়ে ফেলেছেন। উল্লেখ্য, কঙ্গনা যে বরাবরই গেরুয়াপন্থী, সেকথা একাধিকবার নিজমুখেই স্বীকার করেছেন বিভিন্ন সাক্ষাৎকারে। অতঃপর ছবির বিষয়বস্তুতেও যে তার প্রভাব পড়বে, তা কিছুটা হলেও আঁচ করাই যায়। তাই মন দিয়ে আজকাল রামায়ণ দেখছেন। যা ছবির চিত্রনাট্য লেখার ক্ষেত্রে সাহায্য করবে, সেকথা অভিনেত্রী নিজেই জানিয়েছেন সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের কাছে।

[আরও পড়ুন: ‘গেঁন্দাফুল’ গানে নাচের চ্যালেঞ্জ নিয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মনামী ঘোষ]

কাহিনি এবং চিত্রনাট্য যখন তাঁর, কাজেই পরিচালকের আসনে তিনিই বসছেন। অতঃপর ঐতিহাসিক প্রেক্ষাপটভিত্তিক ছবি ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’র পর এটা যে কঙ্গনার পরিচালনায় সেই ঘরানারই দ্বিতীয় ছবি হতে চলেছে, তা বলাই যায়। লকডাউনের জেরে ‘থালাইভি’র কাজ আপাতত স্থগিত। উপরন্তু ‘ধাক্কার’ এবং ‘তেজস’-এর মতো ২টি সিনেমাও রয়েছে তাঁর হাতে। আর এসবের ফাঁকেই অযোধ্যা ইস্যুভিত্তিক ছবির কাজে হাত দিয়েছেন কঙ্গনা।  

দেশজুড়ে লকডাউনের জেরে কঙ্কনা আপাতত হিমাচলে নিজের বাড়িতেই রয়েছেন। অনেক দিন বাদে পরিবারের সঙ্গে খোশ মেজাজে সময় কাটানোর অবকাশ পেয়েছেন বলে কথা! তাই সারাদিন চুটিয়ে তাশ খেলছেন, কখনও রান্না করছেন আবার কখনও বা পরিবারের সদস্যদের সঙ্গে আড্ডায় মেতে উঠেছেন। পাশাপাশি নিয়ম মেনে উপোস রেখে নবরাত্রি পালনও করছেন। তবে এসবের মাঝেই কিন্তু রামায়ণে মন দিয়েছেন অভিনেত্রী। বাড়ির লোকদের নিয়ে রোজ রামায়ণ দেখছেন দূরদর্শনে।  

[আরও পড়ুন:প্রধানমন্ত্রীর তহবিলে অর্থসাহায্য না করে UNICEF, IAHV-তে দান সইফ-করিনার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement