১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনাকালে মানুষের পাশে দাঁড়াতে অ্যাম্বুল্যান্স চালাচ্ছেন কন্নড় অভিনেতা

Published by: Arupkanti Bera |    Posted: April 30, 2021 6:35 pm|    Updated: April 30, 2021 6:35 pm

Kannada actor Arjun Gowda becomes an ambulance driver to help people amid corona spike । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক দিকে কিছু অভিনেতা, অভিনেত্রী একা বা সঙ্গী নিয়ে বিদেশে ছুটি কাটাচ্ছেন, ইনস্টাগ্রামে ছবি পোস্ট করছেন। কেউ আবার মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েও সাহায্য প্রার্থীদের ফোনের ঠেলায় মোবাইল অফ করে রেখে দিচ্ছেন। এরকম সময়ে কন্নড় সিনেমার এক অভিনেতা মানুষের পাশে দাঁড়াতে অ্যাম্বুল্যান্স চালকের ভূমিকায় অবতীর্ণ হলেন।

[আরও পড়ুন: কেন্দ্র ও রাজ্যে ভ্যাকসিনের পৃথক দাম কেন? মোদি সরকারকে বিঁধল সুপ্রিম কোর্ট]

অর্জুন গৌড়াকে কন্নড় সিনেমার বাইরে হয়তো বিশেষ কেউ চেনেন না। সিনেমা জগতে এখনও বড় কোনও স্টার হয়ে ওঠেননি তিনি। কিন্তু করোনাকালে (Corona Virus) তিনি যে ভূমিকা পালন করছেন, তা সিনেমার পর্দাতেও অনেক হিরোকে করতে দেখা যায় না। করোনার সময় অর্জুন ঘরে বসে না থেকে রাস্তায় নেমেছেন। বিপদগ্রস্ত মানুষকে সাহায্য করতে বেঙ্গালুরুতে এখন অর্জুন অ্যাম্বুল্যান্স চালাচ্ছেন।

সংবাদ মাধ্যমকে অর্জুন বলেন, “কয়েক দিন ধরে আমি এই অ্যাম্বুল্যান্স চালানোর কাজ করছি। এখনও পর্যন্ত প্রায় জনা ছয়েক মানুষের শববহন করেছি। আমরা সব সময় চেষ্টা করছি এই বিপদের সময় মানুষ যাতে একটু সাহায্য পান। মৃত ব্যক্তি যে ধর্মাবলম্বীই হোন না কেন শেষযাত্রায় যেন কোনও সমস্যায় না পড়ে তাঁর পরিবার। অর্জুনের চিন্তায় চেতনায় এই ব্যাপারটাই এখন ঘোরাফেরা করছে।  

[আরও পড়ুন: আন্দোলনের পাশাপাশি ‘ধর্ম’ পালন কৃষকদের, চলতি মরশুমে রেকর্ড গম উৎপাদন দেশে]

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তাঁকে সোনু সুদের সঙ্গে তুলনা শুরু করেছেন নেটিজেনরা। এর আগে করোনা আক্রান্তদের সাহায্যে প্রিয়াঙ্কা চোপড়া, জন আব্রাহাম, তাপসী পান্নু, এসএস রাজামৌলি-সহ বহু সিনেমা জাগতের মানুষ এগিয়ে এসেছেন। এবার অর্জুন এগিয়ে এলেন। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement