BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ইনস্টাগ্রামে ডেবিউ করিনা কাপুরের, প্রথম ছবিতেই ফলোয়ার্স ছাড়াল ১০ লক্ষ

Published by: Bishakha Pal |    Posted: March 7, 2020 12:13 pm|    Updated: March 7, 2020 12:32 pm

Kareena Kapoor made debut in Instagram, followers crossed 1 million

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের প্রায় সমস্ত প্রথম সারির অভিনেতা অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ। শাহরুখ-সলমন থেকে প্রিয়াঙ্কা-ক্যাটরিনা, সবারই ফেসবুক, ইনস্টাগ্রাম বা টুইটারে প্রোফাইল রয়েছে। নিয়মিত সেখানে পোস্টও করেন তাঁরা। কিন্তু করিনা কাপুর নেটদুনিয়া থেকে শতহস্ত দূরে ছিলেন। তবে এবার বোধহয় সোশ্যাল সাইটের মাহাত্ম্য বুঝতে পেরেছেন বেবো বেগম। তাই ইনস্টাগ্রামে প্রোফাইল খুললেন তিনি। আর প্রোফাইল খোলার সঙ্গে সঙ্গে হু হু করে বাড়তে থাকে ফলোয়ার্স সংখ্যা। ৪৮ ঘণ্টার মধ্যে ফলোয়ার্স সংখ্যা ছাড়িয়েছে ১ মিলিয়ন (১০ লক্ষ)।

ইনস্টাগ্রামে দু’টি ভিডিও ও একটি ছবি পোস্ট করেছেন করিনা। তিনটিই পুমা ব্র্যান্ডের প্রোমোশন। ছবিতে তাঁকে কালো প্যান্ট, কালো টপ ও স্টাইলিস্ট জ্যাকেট পরে দেখা গিয়েছে। তবে নজর কাড়বে বেবোর কানের দুল। এটি পুমার লোগো চিতাবাঘের আকারের। ছবির ক্যাপশন তিনি লিখেছেন ‘‌হ্যালো ইনস্টাগ্রাম’। অনুরাগী তো বটেই, বলিউডের তাবড় তাবড় সেলেব্রিটিরাও করিনাকে স্বাগত জানিয়েছেন নেটদুনিয়ায়। তার মধ্যে রয়েছেন মণীশ মালহোত্রা, অমৃতা অরোরা, করিশ্মা কাপুর, জারিন খান-সহ অনেকে।

[ আরও পড়ুন: ‘থাপ্পড়’ নিয়ে প্রশ্ন তুললেন ‘বাঘি ৩’র পরিচালক, পালটা দিলেন তাপসী ]

করিনাকে শেষ দেখা গিয়েছে ‘গুড নিউজ’ ছবিতে। ছবিটি দর্শক ও সমালোচকদের প্রশংসা পেয়েছে প্রচুর। এখন তাঁর হাতে রয়েছে ‘লাল সিং চাড্ডা’ ও ‘আংরেজি মিডিয়াম’। প্রথম ছবিতে আমির খানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে ইরফান খানের সঙ্গে অভিনয় করবেন তিনি। এছাড়া শোনা যাচ্ছিল রাজকুমার হিরানির ছবিতেও অভিনয় করবেন তিনি। এই ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে বেবো বেগমকে। কিন্তু কিছুদিন আগে করিনা নিজেই সেই জল্পনা উড়িয়ে দেন। তিনি জানান, এখনও পর্যন্ত পরিচালকের সঙ্গে এমন কোনও কথা হয়নি তাঁর। বরং ইরফান খানের সঙ্গে ছবি করার বিষয়ে আগ্রহ প্রকাশ করেন করিনা।

[ আরও পড়ুন: করোনা আতঙ্ক সিনেদুনিয়াতেও, সতর্ক থাকতে স্থগিত IIFA অ্যাওয়ার্ডের অনুষ্ঠান ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

The cat’s out of the bag. #HelloInstagram

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে