BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শনিবার ১ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আমিরের ঠোঁটে ঠোঁট রেখে রেকর্ড গড়েছিলেন করিশ্মা, নেপথ্যের গল্পটা জানেন?

Published by: Suparna Majumder |    Posted: June 25, 2021 7:18 pm|    Updated: June 25, 2021 7:59 pm

Karisma Kapoor Birthday recalling-the-iconic-kissing-scene-from-raja-hindustani | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করিশ্মা কাপুর (Karisma Kapoor )। বলিউডের এক সময়ের ডাকসাইটে অভিনেত্রী। তাঁর রূপের ছটায় এক সময় ঝড় উঠত পুরুষ হৃদয়ে। অনেক সময় একার জোরেই করিশ্মা  টেনে নিয়ে যেতেন ছবি। তবে এখন একেবারেই সিনেমা থেকে গায়েব করিশ্মা। সেলেবদের বিয়ে, সিনেমার পার্টিতে অবশ্য দেখা যায় তাঁকে। সেই করিশ্মাই শুক্রবার পা দিয়েছেন ৪৭-এ । জন্মদিনে বোন করিনা কাপুর (Kareena Kapoor) ও গার্ল গ্যাঙ্গকে সঙ্গে নিয়ে ছবিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: থ্রিলার ছেড়ে এবার কলেজ প্রেমের গল্প বলতে চলেছেন সৃজিত, ছবির নাম X=Prem]

তবে এই গল্প একেবারেই করিশ্মা কাপুরের জন্মদিন (Karisma Kapoor Birthday) নিয়ে নয়। বরং এই গল্প করিশ্মার চুমু নিয়ে।

কয়েকদিন আগেই হুট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল করিশ্মা ও আমির খান অভিনীত রাজা হিন্দুস্তানি ছবির এক চুম্বন দৃশ্য। ভাইরাল হওয়ার কারণও ছিল। কেননা, এই চুমু যে শুধুই চুমু নয়। একেবারে রেকর্ড। এই চুমুই হল হিন্দি সিনেমার পর্দার সবচেয়ে দীর্ঘ সময় ধরে চলা চুম্বন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karisma Kapoor (@therealkarismakapoor)

 

সেসময় একটি সাক্ষাৎকারে করিশ্মা বলেছিলেন, ‘রাজা হিন্দুস্থানি ছবিতে চুমুর দৃশ্যের জন্য খুব খাটতে হয়েছিল৷ হঠাৎ করেই রানিক্ষেতে ঝমঝম করে বৃষ্টি নামে৷ একদিকে বৃষ্টি আর একদিকে রানিক্ষেতের জমানো ঠান্ডা৷ আমি পাতলা একটা শাড়ি পরেছিলাম ৷ আমি আর আমির বৃষ্টিতে পুরো ভিজে গিয়েছিলাম৷ ওই সময়ই এক গাছের তলায় আমির আমার ঠোঁটে ঠোঁট রাখে৷ বহুবার রিটেক হয় দৃশ্য৷ খুব ক্লান্ত হয়েছিলাম৷ তবে সেই শুটিং আজও ভুলতে পারিনি৷’

 

১৯৯৬ সালে মুক্তি পেয়েছিল আমির-করিশ্মা অভিনীত ছবি রাজা হিন্দুস্তানি (Raja Hindustani)। ছবি বক্স অফিসে কামাল দেখিয়েছিল। এদিকে এই চুম্বন দৃশ্য নিয়েও নানা মহলে তৈরি হয়েছিল বিতর্ক। এমনকী, প্রথমে সেন্সর বোর্ড ছাড় দিলেও পরে কিন্তু বিতর্কের কারণে ছবি থেকে দৃশ্যটি বাদ দেওয়ার দাবি ওঠে। অনেক সিনেমা হলেই দৃশ্যটি দেখানোও হয়। তবুও জানা যায়, আজ পর্যন্ত হিন্দি সিনেমায় এত দীর্ঘ ও বলিষ্ঠ চুম্বন দেখা যায়নি।

[আরও পড়ুন:নুসরতের ছবিতে মন্তব্য করে বিপাকে শ্রাবন্তী, নেটপাড়ায় নায়িকাকে নিয়ে জোর ঠাট্টা]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে