১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

VicKat Wedding: বিদেশ থেকে আনা ফল দিয়ে সাজানো, ভিকি-ক্যাটরিনার বিয়ের এই কেকটির দাম জানেন?

Published by: Suparna Majumder |    Posted: December 10, 2021 5:25 pm|    Updated: January 20, 2022 6:50 pm

Katrina Kaif and Vicky Kaushal’s wedding cake was as grand as their marriage | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজকীয় মেজাজেই বিয়ে সারলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। এক্কেবারে এলাহি আয়োজন। সব্যসাচীর ডিজাইন করা পোশাক, হীরেখচিত মঙ্গলসূত্র থেকে পেল্লাই কেক – কী ছিল না সেখানে! সবেচেয়ে বেশি নজর কেড়েছে বিশাল কেকটি। 

Vicky Katrina Wedding Cake

বিশাল এই কেকটির দাম কত জানেন? চার লক্ষ টাকা। হ্যাঁ, পাঁচস্তর বিশিষ্ট এই কেকটি যেমন-তেমন কেক নয়, বিশেষ অর্ডার দিয়ে তৈরি করা। ক্যারামেল প্যাটিসারি সংস্থার কেক প্রস্তুতকারক মাইরা ঝুনঝুনওয়ালার হাতে তৈরি এই কেকটি। প্রায় আটচল্লিশ ঘণ্টা ধরে কেকটি তৈরি করেছেন মাইরা। তার জন্য নাকি পঞ্চাশ থেকে ষাট বাক্স বেরি (Berry) লেগেছে। কেকের প্রতিটি স্তরে এই বেরি লাগানো হয়েছে। সব বেরি আবার এই দেশের নয়। বিভিন্ন দেশ থেকে আমদানি করা হয়েছে। তাতেই খরচ হয়েছে প্রায় চার লক্ষ টাকা।  

[আরও পড়ুন: ‘কাজের জন্য কাউকে ফোন করতে পারব না!’ একান্ত সাক্ষাৎকারে অকপট রচনা]

বলিউডের বিয়ে মানেই যেন ডিজাইনার সব্যসাচীর (Sabyasachi) পোশাক। ভিকি-ক্যাটরিনার (Vikat Wedding) ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। হাতে সেলাই করা মটকা সিল্কের লাল লেহঙ্গা পরেছেন ক্যাটরিনা। তাতে রয়েছেন ভেলভেটের জারদোজি বর্ডার। সব্যসাচীর আনকাট ডায়মন্ডের গয়না দিয়েই সাজানো হয়েছে ক্যাটরিনাকে। 

 

আইভরি সিল্কের শেরওয়ানি পরেছেন ভিকি কৌশল। তাতে লাগানো হয়েছে গোল্ড প্লেটেড বেঙ্গল টাইগার বাটন। সঙ্গে সিল্কের কুর্তা ও চুরিদার। ভিকির কাঁধের শালটি তসর জর্জেটের। 

 

বলিউডে জোর গুঞ্জন ক্যাটরিনার হাতে সাড়ে সাত লক্ষ টাকার হীরের আংটি পরিয়ে দিয়েছেন ভিকি। অনেকেই বলছেন, ক্যাটরিনার হাতের এই আংটি যেন অবিকল ব্রিটেনের প্রয়াত যুবরানি ডায়নার মতো। কড়া নিরাপত্তার মাঝে রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস রিসর্টে সাত পাকে বাঁধা পড়েন দুই তারকা। আতশবাজির মাঝেই বিয়ের পোশাকে নজর কাড়েন বলিউডের এই হট কাপল।   

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sabyasachi (@sabyasachiofficial)

[আরও পড়ুন: ‘দরকারেই ব্যবহার করি’, অবশেষে স্মার্টফোনে সড়গড় হচ্ছেন ‘বব বিশ্বাস’ শাশ্বত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে