২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কেকে’র মৃত্যুর পর তাঁর টিমকে লাগাতার হুমকি, সোশ্যাল মিডিয়ায় সোচ্চার শিল্পীর মেয়ে

Published by: Suparna Majumder |    Posted: June 27, 2022 11:16 am|    Updated: June 27, 2022 11:45 am

KK's daughter Taamara asks people not to abuse or spread hate against singer's team | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩১ মে’র পর কেটে গিয়েছে বেশ কয়েকটা দিন। সংগীতশিল্পী কেকে (Singer KK) আর নেই, দেখতে দেখতে প্রায় একমাস হতে চলল। কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠান করতে এসেছিলেন তিনি। আচম্বিতেই চলে গেলেন। কেকে’র অকালপ্রয়াণ আজও মেনে নিতে পারেননি তাঁর অনুরাগীরা। কীভাবে ঘটল এমন ঘটনা, তা নিয়ে বিস্তর চর্চা হয়েছে এবং হচ্ছে। অনেকে আবার এর জন্য কেকে’র টিমকেও দায়ী করছেন। অশ্রাব্য ভাষায় গালিগালাজ করছেন, হুমকি দিচ্ছেন। এর বিরুদ্ধেই সোচ্চার হলেন কেকে’র মেয়ে তামারা। 

KK-Daughter

বাবার সঙ্গীদের সঙ্গে দু’টি ছবি পোস্ট করেন তামারা।  দীর্ঘ ক্যাপশনে তিনি জানান, কীভাবে কেকে’র টিম বিশেষ করে তাঁর দুই ম্যানেজার হিতেশ ভাট ও শুভম ভাট বরাবর পাশে ছিলেন। বাবার গোটা টিমকে ধন্যবাদ জানান তিনি। বাবার শেষকৃত্যের সময় উপস্থিত থাকতে পারেননি। কিন্তু হিতেশ-শুভমরা সেখানে ঠায় দাঁড়িয়েছিলেন। কীভাবে তাঁরা গোটা পরিবারকে সাহস দিয়ে গিয়েছেন, তাও জানান তামারা। 

[আরও পড়ুন: পেয়ে গিয়েছেন মনের মানুষ, প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করে সুখবর দিলেন সন্দীপ্তা]

নিজের বিবৃতিতে তামারা লেখেন, “আমি শুনলাম হিতেশকাকু ও শুভমকে মেলের মাধ্যমে হুমকি দেওয়া হচ্ছে, অকথ্য ভাষা ব্যবহার করা হচ্ছে। যাঁরা এই কাজ করছেন একবার ভাবুন তো বাবা বেঁচে থাকলে তাঁর কেমন লাগত? মিথ্যে রটনা ও খবরের ভিত্তিতে আপনারা মানুষগুলোকে কাঠগড়ায় তুলছেন। দয়া করে এভাবে ঘৃণা ছড়াবেন না।” 

KK-with-team

কেকে’র কাছে তাঁর টিমই সবকিছু ছিল বলে জানান তামারা। নিজের টিমের প্রতি অগাধ আস্থা ছিল সংগীতশিল্পীর। তাই কেকে’র অনুরাগীদেরও সেই বিশ্বাস রাখার আবেদন জানান তামারা। কেকে’র টিমকে কোনওভাবেই যেন কাঠগড়ায় তোলা না হয়, সেই অনুরোধ জানান তিনি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taamara (@taamara.k24)

[আরও পড়ুন: OMG! জ্যাক স্প্যারোর চরিত্রে ফিরতে জনি ডেপকে ২৫৩৫ কোটি টাকার প্রস্তাব ডিজনির!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে