৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কাটেনি আশঙ্কা! দ্বিতীয় পরীক্ষাতেও কোয়েল ও নিসপালের কোভিড রিপোর্ট পজিটিভ

Published by: Sandipta Bhanja |    Posted: July 21, 2020 6:35 pm|    Updated: July 21, 2020 6:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুলাইয়ের ১০ তারিখ সন্ধেবেলা অনুরাগীদের হৃৎকম্পন বাড়িয়ে খবর এল কোয়েল-সহ মল্লিক পরিবারের সকলেই করোনা আক্রান্ত। অভিনেত্রী নিজেই টুইটারে জানিয়েছিলেন যে বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক, স্বামী নিসপাল সিং এবং তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। সকলেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। স্বাভাবিকবশতই সকলে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন। পরদিনই অবশ্য টলিউডের প্রবীণ অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) আশ্বস্ত করেছিলেন যে, চিন্তার কোনও কারণ নেই, তাঁরা সকলেই চিকিৎসার মধ্যে রয়েছেন। এবং তেমন কোনও শারীরিক সমস্যাও নেই। তারপর দিন দশেক কেটে গিয়েছে, কেমন রয়েছেন মল্লিক পরিবারের সবাই? 

সূত্রের খবর, কোয়েল মল্লিক (Koel Mallick) এবং নিসপাল সিংয়ের দ্বিতীয় কোভিড রিপোর্টও পজিটিভ এসেছে। ওদিকে, দ্বিতীয়বার পরীক্ষার পর কোয়েলের মা দীপা মল্লিকের রিপোর্টও পজিটিভ। তবে আশার খবর, রঞ্জিত মল্লিকের রিপোর্ট নেগেটিভ এসেছে। ১৭ তারিখই নাকি দ্বিতীয় বার নমুনা সংগ্রহ করা হয় মল্লিক পরিবারের। সেই রিপোর্টেই কোয়েল, নিসপাল এবং মা দীপা মল্লিকের করোনা রিপোর্ট ফের পজিটিভ আসে। তবে রঞ্জিত মল্লিকের সুস্থ হওয়ার খবরে অনেকেই চিন্তামুক্ত হয়েছেন। কারণ, প্রবীণ অভিনেতার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন ছিলেন টলিপাড়ার সহকর্মীরা।

[আরও পড়ুন: করোনা ভ্যাকসিনের হিউম্যান ট্রায়ালের জন্য আবেদন জানালেন চূর্ণী গঙ্গোপাধ্যায়]

উপরন্তু, সদ্য মা হয়েছেন কোয়েল। বাড়িতে প্রায় তিন মাসের সন্তান। তাই সেটিও চিন্তার বিষয়। ছোট্ট বাচ্চাকে নিয়েও সকলে উদ্বিগ্ন। এপ্রসঙ্গে অভিনেত্রীর স্বামী রানে এর আগে জানিয়েছেন যে, তিনি এবং কোয়েল তাঁদের বালিগঞ্জের বাড়িতে কোয়ারেন্টাইনে থাকলেও তাঁদের সন্তান আপাতত রয়েছে তাঁর মা-বাবা অর্থাৎ কোয়েলের শ্বশুর-শাশুড়িই কাছে। তাঁরাই আদুরে নাতির দেখভাল করছেন।

গত ১০ জুলাই কোয়েল মল্লিকের করা টুইট-

[আরও পড়ুন: ‘ওরা রক্ত পিপাসু, দেশদ্রোহী’, নাম না করে বলিউডের একাংশকে বিঁধলেন কঙ্গনার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement