BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এই মহিলা Lara Dutta? ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনেত্রীর চেহারা দেখে হতবাক নেটপাড়া

Published by: Akash Misra |    Posted: August 4, 2021 4:29 pm|    Updated: August 4, 2021 4:29 pm

Lara Dutta unrecognisable as Indira Gandhi in BellBottom trailer | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি ‘বেল বটম’-এর ট্রেলার। অ্যাকশনে ভরপুর এই ট্রেলার দেখে ইতিমধ্যেই জোর আলোচনা বলিপাড়ায়। তবে আলোচনার কেন্দ্রবিন্দু মোটেই অক্ষয় নন, বরং ছবিতে ইন্দিরা গান্ধী লুকে অভিনেত্রী লারা দত্তকে দেখে হতবাক সব্বাই। কেউ তো বিশ্বাসই করতে পারছেন না, বলিউডের স্টাইলিশ এই অভিনেত্রী, ইন্দিরা গান্ধীর লুকে। মেকআপ ম্যানের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। টুইটারে লারা দত্ত তো এখন ট্রেন্ডিং।

 

গত বছরই মুক্তি পাওয়ার কথা ছিল অক্ষয়ের এই ছবি। তবে করোনা কালে বারবার পিছতে থাকে বেল বটমের রিলিজ। পরিচালক রঞ্জিৎ এম তিওয়ারি (Ranjit M Tewari) এবং ছবির গোটা টিম একেবারেই চাইছিলেন না, এই ছবিকে ওটিটিতে রিলিজ করতে। রীতিমতো ধৈর্য ধরেই বসে ছিলেন তাঁরা। শেষমেশ সবুরের ফল মিঠে হল। আগামী ১৯ আগস্ট সিনেমা হলেই মুক্তি পাচ্ছে এই ছবি।

[আরও পড়ুন: ‘দেখুন তো এটা পর্ন কি না?’ সোশ্যাল মিডিয়ায় নগ্ন হয়ে প্রশ্ন অভিনেত্রী Gehana Vasisth-এর]


২০১৯-এও অক্ষয়ের পাঁচটি ছবি মুক্তি পেয়েছে। করোনা (CoronaVirus) কালে কাজ একটু থমকে ছিল। তবে বলিউডের খিলাড়ি বাড়িতে বসে থাকার পাত্র নন। লকডাউনের মধ্যে তিনিই প্রথম সুরক্ষাবিধি মেনে বিজ্ঞাপনের শুটিং করেছিলেন। আবার তিনিই প্রথম করোনা পরিস্থিতিতে (COVID-19) বিদেশে শুটিং করতে যান। সেপ্টেম্বরের ৩০ তারিখ স্কটল্যান্ডে ‘বেল বটম’-এর শুটিং শেষ করেন অক্ষয়। সঙ্গে ছিলেন বাণী কাপুর (Vaani Kapoor) ও হুমা কুরেশি (Huma Qureshi)।

ট্রেলারে রেট্রো মেজাজে দেখা যাচ্ছে অক্ষয়কে। অ্যাকশনের ভরপুর আভাসও রয়েছে। আটের দশকের সত্য ঘটনা অবলম্বনে ছবিটি তৈরি করেছেন পরিচালক রঞ্জিৎ এম তিওয়ারি। ২০১৯ সালে ছবি তৈরির কথা ঘোষণা করেছিলেন। যশরাজ ফিল্মসের ব্যানারের বাইরে এটিই বাণী কাপুরের প্রথম সিনেমা। হুমা এর আগেই অক্ষয় সঙ্গে ‘জলি এল এল বি ২’ ছবিতে অভিনয় করেছেন। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন লারা দত্ত (Lara Dutta)। ‘বেল বটম’ ছাড়াও অক্ষয়ের আগামীর তালিকায় রয়েছেন ‘পৃথ্বীরাজ’ (Prithviraj) এবং ‘সূর্যবংশী’ (Sooryavanshi)। ‘সূর্যবংশী’র প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা রয়েছে পরিচালক রোহিত শেট্টির।

[আরও পড়ুন: ‘দেখুন তো এটা পর্ন কি না?’ সোশ্যাল মিডিয়ায় নগ্ন হয়ে প্রশ্ন অভিনেত্রী Gehana Vasisth-এর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×