BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে রিয়ার বিরুদ্ধে FIR সুশান্তের বাবার

Published by: Sandipta Bhanja |    Posted: July 28, 2020 7:46 pm|    Updated: July 28, 2020 7:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুত ইস্যুতে এবার চাঞ্চল্যকর মোড়! প্রকাশ্যে এল বড় খবর। অভিনেতার বান্ধবী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন সুশান্তের বাবা কৃষ্ণকুমার সিং। এযাবৎকাল অভিনেতার মৃত্যু নিয়ে কোনওরকম মুখ খোলেননি তাঁর পরিবার। বরং বিতর্ক, এবং মৃত্যুর কারণ নিয়ে জলঘোলা করলেও চুপ থেকেছে সিং পরিবার। তবে এবার একেবারে চাঞ্চল্যকর ঘটনা। পাটনার রাজীব নগর থানায় রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন প্রয়াত অভিনেতার বাবা। সুশান্তের মৃত্যুর পর পরিবারের তরফে প্রথমবার অভিযোগ দায়ের করা হল।

সূত্রের খবর, রাজীব নগর থানায় রিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৫০৬ এবং ৩০৬ ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ। রিয়ার বিরুদ্ধে কৃষ্ণকুমার সিংয়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই পাটনা থেকে ৪জনের একটি টিম মুম্বইয়ের উদ্দেশে রওনা হয়েছে ঘটনার তদন্তে। মুম্বই পুলিশের সঙ্গে যৌথ উদ্যোগেই তাঁরা তদন্ত করবে বলে জানা গিয়েছে।

অভিনেত্রীর বিরুদ্ধে মূলত অভিযোগ, তিনিই সুশান্তকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছেন। ভালবাসার নাম করে সুশান্তকে প্রতারণা করেছেন। শুধু তাই নয়, তাঁর কাছ থেকে টাকা হাতিয়েছেন রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবার। সূত্রের খবর অনুযায়ী, অভিযোগনামায় এই কারণগুলিরই স্পষ্ট উল্লেখ রয়েছে। রিয়ার পাশাপাশি আরও ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর।

[আরও পড়ুন: লকডাউনে কাজ খুঁইয়ে রাস্তায় সবজি বিক্রি করছেন আইটি কর্মী, চাকরি দিলেন সোনু সুদ]

উল্লেখ্য, রিয়া সুশান্ত সিং রাজপুতের তিনটি কোম্পানিরই অংশীদার ছিলেন। শুধু তাই নয়, এর মধ্যে একটি কোম্পানির অংশীদার রয়েছেন রিয়ার ভাইও। যদিও অভিনেত্রীর কোনও মূলধনই ছিল না এই তিনটি সংস্থাতে। পুরো টাকাই ঢেলেছিলেন সুশান্ত! তাই পেশাগত দিকটিকেও সন্দেহের বাইরে রাখছেন না কেউ। তার ভিত্তিতেই সম্ভবত কেকে সিং এই এফআইআর দায়ের করেছেন।

ছেলের মৃত্যুর পর বর্তমানে কৃষ্ণকুমার সিংয়ের শারীরিক অবস্থা ভাল নয়। তাই কারণে তিনি মুম্বইতে গিয়ে আইনি লড়াই লড়া, তাঁর পক্ষে কষ্টসাধ্য। ফলে পাটনাতেই অভিযোগ দায়ের করা হয়েছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর দিন কয়েকের মাথাতেই বান্দ্রা থানায় ডেকে রিয়াকে ১১ ঘণ্টার ম্যারাথন জেরা করা হয়েছিল। এরপর অভিনেত্রীও চুপ ছিলেন। পরে অবশ্য সুশান্তকে নিয়ে মুখ খুলেছেন তিনি। এমনকী টুইটে অমিত শাহকেও আরজি জানিয়েছেন এই তদন্ত সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার জন্য। কিন্তু তাতে অবশ্য নেটিজেনদের মন গলেনি! এখনও সমালোচিত রিয়া।

[আরও পড়ুন: সুশান্তের বিরুদ্ধে #MeToo অভিযোগ নিয়ে মুখ খুললেন স্বস্তিকা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement