BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শুধু প্রাণে মারার হুমকি নয়, তোলা চেয়ে সলমনকে চাপ দিচ্ছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই!

Published by: Suparna Majumder |    Posted: June 15, 2022 5:01 pm|    Updated: June 15, 2022 5:01 pm

Lawrence Bishnoi reportedly sent Salman Khan the letter to extort money

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধুমাত্র প্রাণে মারার হুমকি দেওয়া হয়নি, তোলার টাকা চেয়েও সলমন খানকে (Salman Khan) চাপ দিচ্ছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দপ্তর সূত্রে প্রকাশ্যে এসেছে এই তথ্য। তাতেই তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

Salman-Lawrence 1

কিছুদিন আগে শোনা গিয়েছিল, সলমন খান এবং তাঁর বাবাকে খুনের হুমকি দেওয়া হয়েছে চিঠিতে। তার জেরে বলিউড সুলতানের নিরাপত্তাও বাড়ানো হয়। থানায় গিয়ে আবার ভাইজান জানিয়েও আসেন তাঁর কোনও শত্রু নেই। কিন্তু পরে আবার শোনা যাচ্ছে, হুমকি চিঠির জন্য সলমনের নিরাপত্তা বাড়ানো হয়নি। এর নেপথ্য়ে রয়েছে অন্য কারণ। সুপারস্টারের বাড়ির সামনেই তাঁকে প্রাণে মারার চেষ্টা করা হয়। আর এর নেপথ্যে রয়েছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং। 

[আরও পড়ুন: মহিলাকে মোটা টাকার প্রতারণা, ফেরত চাইলে প্রাণে মারার হুমকি! কাঠগড়ায় জনপ্রিয় অভিনেতা]

শোনা গিয়েছে, সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডের তদন্ত করতে গিয়েই সলমনকে খুনের পরিকল্পনা সম্পর্কে জানতে পারে পুলিশ। সিধুর মৃত্যুতেও লরেন্স বিষ্ণোইয়ের যোগ রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। উল্লেখ্য, কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ডে সলমনের নাম জড়ানোতেই তাঁর প্রতি লরেন্সের ক্ষোভ তৈরি হয়েছিল। যোধপুরের যে সম্প্রদায়ের কাছে কৃষ্ণসার হরিণ পূজনীয়, সেই সম্প্রদায়েরই প্রতিনিধি ছিল লরেন্স। ২০১৮ সালেও একবার সলমনকে খুন করার হুমকি দিয়েছিল সে। যদিও পুলিশি হেফাজতে থাকা লরেন্সের দাবি, এমন কোনও ঘটনার সঙ্গে সে জড়িত নয়।

Salman Khan

তবে সংবাদ সংস্থা এএনআইয়ের খবর অনুযায়ী, এ বিষয়ে আরও এক নতুন তথ্য পাওয়া যাচ্ছে। সেই তথ্য অনুযায়ী,  বলিউডের সুলতানকে শুধু খুনের হুমকি দেওয়া হয়নি তাঁর কাছ থেকে তোলা আদায়ের চেষ্টা করছে লরেন্স বিষ্ণোই ও তাঁর গ্যাং।  এভাবেই তাঁরা ক্ষমতা দেখাতে যায়। এদিকে সিধু মুসেওয়াল মৃত্যুর তদন্তের জন্য কড়া নিরাপত্তায় দিল্লি থেকে পাঞ্জাবে আনা হয়েছে বিষ্ণোইকে। তাঁকে মানসা জেলা আদালতে হাজির করা হবে বলেই খবর। 

[আরও পড়ুন: ইন্দ্রনীল ‘ফেলুদা’ হওয়ায় ‘হত্যাপুরী’ ছেড়েছে SVF? বিতর্ক নিয়ে মুখ খুললেন পরিচালক সন্দীপ রায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে