BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আইনজীবী বুঝে নেবে, ‘লক্ষ্মী বম্ব’ ইস্যুতে কড়া প্রতিক্রিয়া পরিচালকের

Published by: Sandipta Bhanja |    Posted: May 21, 2019 6:33 pm|    Updated: May 21, 2019 6:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘লক্ষ্মী বম্ব’ পরিচালনা থেকে সরে দাঁড়িয়েছেন রাঘব লরেন্স। ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আসা নিয়েই তাঁর সমস্যা। গত শনিবার মুক্তি পেয়েছে ছবির ফার্স্ট লুক। এদিন ছবির পোস্টার নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অক্ষয়। এযাবৎকাল বড়পর্দায় বিভিন্ন লুকে ধরা দিয়েছেন অক্ষয়। কখনও অ্যাকশন হিরো তো কখনও কমেডি কিং। তবে, এবার খিলাড়ি কুমারের নতুন ছবির লুক দেখে সিনেপ্রেমীদের কৌতূহল যে আরও দ্বিগুণ হয়েছে। তবে, ছবি পরিচালনা করতে রাজি না থাকলেও, অক্ষয়ের জন্য ছবির স্বত্ব তুলে দিতে রাজি হয়েছেন।

শনিবার ভক্তদের অবাক করে দিয়ে সোশ্যাল মিডিয়ায় কোরিওগ্রাফার তথা পরিচালক রাঘব ঘোষণা করেন ‘লক্ষ্মী বম্ব’ ছেড়ে তাঁর বেরিয়ে যাওয়ার কথা। তাঁর সঙ্গে কোনওরকম আলোচনা ছাড়াই মুক্তি পেয়েছে ছবির পোস্টার, এমনটাই দাবি করেছেন তিনি। আর সেই জন্যই বেজায় চটেছেন দক্ষিণী এই পরিচালক। পাশাপাশি এই ঘটনার জন্য খুব অপমানিত বোধ করেছেন। এবং নির্মাতাদের এহেন ব্যবহারে হতাশ হয়েই এই হরর-কমেডি প্রজেক্ট থেকে সরে দাঁড়িয়েছেন। এমনকী, পোস্টারের ডিজাইনও তাঁর পছন্দ হয়নি। তবে এতকিছু সত্ত্বেও, চিত্রনাট্যের স্বত্ব তুলে দিতে তাঁর কোনও আপত্তি নেই। কারণটা অক্ষয় কুমার। অভিনয়ে প্রতি অক্ষয়ের নিষ্ঠা দেখেই তিনি চিত্রনাট্য দিয়ে দিতে রাজি হয়েছেন নির্মাতাদের কাছে।

[আরও পড়ুন:  ‘লক্ষ্মী বম্ব’ পরিচালনা করবেন না রাঘব লরেন্স! অনিশ্চিত ছবির ভবিষ্যৎ ]

পাশাপাশি রাঘব বলেন, “আমার উকিল প্রযোজনা সংস্থার সঙ্গে বোঝাপড়া করে নেবে। তবে, অক্ষয়ের সঙ্গে আমার কোনও সমস্যা নেই। আমি চাই না ওর খারাপ লাগুক। ও খুব নিষ্ঠা নিয়ে ‘লক্ষ্মী বম্ব’-এর চরিত্রটার জন্য প্রস্তুতি নিয়েছিল। আর এই একটা কারণের জন্যই আমি চিত্রনাট্য তুলে দেব ওদের হাতে।” ছবির পোস্টারে খিলাড়ি কুমারকে চোখে সুরমা লাগাতে দেখা গিয়েছে। এক বৃহন্নলার অতৃপ্ত আত্মাই এই ছবির অ্যান্টাগনিস্ট। যার খপ্পরে পড়েন অক্ষয় কুমার। গা ছমছমে ভৌতিক রহস্যের সঙ্গে হাস্যরসের খোরাকও থাকছে ছবিতে। অক্ষয়ের প্রেমিকার চরিত্রে থাকছেন কিয়ারা আডবানী। তবে, রাঘব এই ছবি থেকে সরে দাঁড়ানোয় ছবির ভবিষ্যৎ আপাতত অনিশ্চিত বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একাংশ। যদিও, রাঘব এই ছবি থেকে সরে দাঁড়ানোর পর নির্মাতারা অন্য পরিচালকের খোঁজ শুরু করেছেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement