Advertisement
Advertisement
Rashmika Mandana

‘পুষ্পা’ ছবির ‘স্বামী স্বামী’ গানে নেচে তাক লাগাল খুদে, নাচ দেখে হতবাক রশ্মিকাও, দেখুন ভিডিও

খুদের সঙ্গে দেখা করতে চাইলেন রশ্মিকা।

Little school girl dances adorably to Pushpa song Saami Saami | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:September 17, 2022 9:19 am
  • Updated:September 17, 2022 9:32 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পুষ্পা’ ছবির ‘স্বামী স্বামী’ গানে মত্ত গোটা দেশ। রশ্মিকা মান্দানার নাচের কায়দা তো বিখ্যাত গোটা বিশ্বে। আট থেকে আশি একেবারে কাবু শ্রীভল্লির ম্যাজিকে। আর এবার স্কুলের এক ছোট্ট পড়ুয়া ‘স্বামী স্বামী’ গানে এমন নাচলেন যে তা দেখে হতবাক খোদ রশ্মিকাও। এই নাচের ভিডিও ইনস্টাগ্রামে আপলোড হতেই ঝড়ের বেগে শেয়ার হতে শুরু করল। নেটিজেনরা তো আপ্লুত এই ছোট্ট রশ্মিকার নাচ দেখে। অনেকে তো বলছেন, এই ছোট্ট মেয়ে চ্যালেঞ্জ ছুঁড়তে পারে রশ্মিকাকে।

এই নাচের ভিডিওটি শেয়ার করেছেন খোদ রশ্মিকাও। এই ভিডিও শেয়ার করে রশ্মিকা লিখলেন, এই নাচের ভিডিও আমার দিন তৈরি করে দিল। আমি এই মিষ্টি মেয়েটার সঙ্গে দেখা করতে চাই!

Advertisement

প্রসঙ্গত, রশ্মিকা মান্দানা। এই দক্ষিণী তারকা ন্যাশনাল ক্রাশ! ‘পুষ্পা’ (Pushpa) ছবির স্বামী স্বামী গানে রশ্মিকার নাচ দেখে তো মুগ্ধ ছিল আট থেকে আশি। শুধু পু্ষ্পা ছবিই নয়, এই ছবির মধ্যে দিয়ে গোটা দেশেই রশ্মিকার ম্যাজিক ছড়িয়ে পড়ে। রশ্মিকার ‘শ্রীবল্লি’ চরিত্র তো দারুণ হিট। তবে শোনা যাচ্ছে, ‘পুষ্পা’র দ্বিতীয়ভাগে নাকি নাও দেখা যেতে পারে ‘শ্রীবল্লি’ ওরফে রশ্মিকাকে! ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, পুষ্পা টু ছবির চিত্রনাট্যে বড়সড় বদল ঘটেছে। জানা গিয়েছে, ‘পুষ্পা টু’তে নাকি ‘শ্রীবল্লি’ চরিত্রটার মৃত্যু ঘটবে। শোনা যাচ্ছে, ছবির শুরুতেই মিলবে তার ইঙ্গিত। তবে এসব রটে গেলেও, ছবির প্রযোজক ওয়াই রবি শঙ্কর জানিয়েছেন, গল্পের মধ্যে অনেক পরিবর্তন হবে, তা একেবারেই সত্যি। কিন্তু শ্রীবল্লির চরিত্রের মৃত্যু ঘটবে তা কিন্তু নয়। বরং ছবির সব চরিত্রগুলোই নতুন শেড পাবে।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dilip K Pandey – दिलीप पांडेय (@dilipkpandey)

[আরও পড়ুন: দেশের বাইরে বিপত্তি, কুয়েতে নিষিদ্ধ অজয় দেবগন-সিদ্ধার্থ মালহোত্রার ‘থ্যাঙ্ক গড’]

ইন্ডাস্ট্রি সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘পুষ্পা’ ছবির দ্বিতীয়ভাগে চিত্রনাট্যে আসবে বড়সড় বদল। এমনকী, ক্লাইম্যাক্স নাকি একেবারে চমকে দেবে দর্শকদের। পরিচালক সুকুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘পুষ্পা’ ছবিটি যেভাবে গোটা দেশে দারুণ সাফল্য পায়, সে কথা মাথায় রেখেই এই ছবির দ্বিতীয়ভাগ সাজানো হচ্ছে।

জানা গিয়েছে, আল্লু অর্জুনের (Allu Arjun) লুক নিয়েও নতুন করে ভাবনা চিন্তা করা হচ্ছে। ‘পুষ্পা টু’তে আল্লু অর্জুনকে একেবারে নতুন অবতারেও দেখা যেতে পারে। শুধু তাই নয়, ফাহদা ফাসিলের চরিত্রকেও একটু বেশি গুরুত্ব দেওয়া হবে ‘পুষ্পা টু’ ছবিতে। যা কিনা এই ছবির বড় চমক হতে পারে।

[আরও পড়ুন: বাতাসে পুজোর গন্ধ, মহালয়ার আগেই পাঠকের হাতে পৌঁছবে ‘শারদীয় সংবাদ প্রতিদিন’ ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ