১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

বড়পর্দায় ফিরছে ‘টম অ্যান্ড জেরি’, নস্ট্যালজিয়ায় ভাসতে দেখুন ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: November 18, 2020 7:27 pm|    Updated: November 18, 2020 7:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুষ্টু বিড়াল, আর মিচকে ইঁদুর। সারাক্ষণ ছুটে বেড়াচ্ছে। এদিক-ওদিক-সেদিক, কোনও দিক বাদ নেই। নেই ক্লান্তি, নেই বিরক্তি। আছে শুধু হই-হুল্লোড় আর খুনসুটি। ‘টম অ্যান্ড জেরি’র এই দুষ্টু-মিষ্টি জগৎ ছাড়া ছোটবেলাটাই যেন অসম্পূর্ণ। আশি বসন্ত পেরিয়ে বড় পর্দায় ফিরছে সেই নস্টালজিয়া। আধুনিকতার ছোঁয়ায় ‘টম অ্যান্ড জেরি’ (Tom and Jerry) হয়েছে অ্যানিমেটেড লাইভ অ্যাকশন ফিল্ম। আগামী বছরেই বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি। তার আগে প্রকাশ্যে এল ট্রেলার।

[আরও পড়ুন: ২ বছর পর নায়ক হিসেবে শুটিং ফ্লোরে ফিরলেন শাহরুখ! টুইটারে ট্রেন্ডিং ‘পাঠান’]

উইলিয়াম হ্যানা ও জোসেফ বারবারার কল্পনায় ভর করে চারের দশকে যাত্রা শুরু করেছিল টম আর জেরি। ছোটদের জন্য মজার কিছু করার তাগিদ থেকেই ইঁদুর-বিড়ালের লড়াইয়ের ভিত্তিতে ছোট ছোট কাহিনি সাজিয়েছিলেন দু’জন। সময়ের সঙ্গে সঙ্গে তাতে অনেক পরিবর্তন এসেছে। টম আর জেরির চেহারাও পালটেছে। তবে বন্ধুত্বের সেই চেনা খুনসুটি একই রয়ে গিয়েছে।

জনপ্রিয় এই দুই চরিত্রকে নিয়ে লাইভ-অ্যাকশন সিনেমা তৈরির পরিকল্পনা অনেকদিন ধরেই চলছিল। ২০০৯ সালে ‘অ্যালভিন অ্যান্ড দ্য চিপমঙ্কস’-এর সাফল্যের পরই এই পরিকল্পনা শুরু করে দিয়েছিল ‘ওয়ার্নার ব্রাদার্স’ (Warner Bros.)। ২০১৫ সালে আবার ঠিক হয়েছিল লাইভ-অ্যাকশনের বদলে ফুল অ্যানিমেটেড ফিল্ম তৈরি করা হবে। তবে ২০১৮ সালে আবার লাইভ-অ্যাকশন অ্যানিমেশন ছবি তৈরির করা ঘোষণা করা হয়। ঠিক হয় মার্কিন পরিচালক টিম স্টোরি (Tim Story) ছবিটি পরিচালনা করবেন। ছবিতে টম ও জেরির চরিত্রে কণ্ঠ দিয়েছেন ফ্র্যাঙ্ক ওয়েলকার (Frank Welker) এবং জুন ফোরে (June Foray)। অ্যানিমেশন ছাড়া ছবিতে বাস্তব চরিত্র হিসেবে অভিনয় করেছেন ক্লোয়ি গ্রেস মোরেৎজ (Chloë Grace Moretz), মাইকেল পেনা, রব ডিলানের মতো চরিত্র। ২০২১ সালের ৫ মার্চ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।  

[আরও পড়ুন: ‘আপনি কি হিন্দু হয়ে গেছেন?’, টুইটারে কটাক্ষের কড়া জবাব দিলেন মিথিলা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement