BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রহস্যের মায়াজাল নিয়ে আসছে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির প্রথম ছবি ‘ম্যাজিক’, দেখুন ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: January 8, 2021 7:23 pm|    Updated: January 8, 2021 7:23 pm

Magic Official Trailer: Star couple Ankush Hazra and Oindrila Senfirst time paired in Raja Chanda’s film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসিখুশি ইন্দ্রজিৎ। কথা বলতে ওস্তাদ। ইন্দ্রর কথার মোহেই মুগ্ধ হয়ে যায় কৃতী। জুনিয়র ডিজাইনারের প্রেমে পড়তে সময় লাগে না তার। কিন্তু এই ছেলেটির মধ্যে আরও একটি প্রতিভা রয়েছে। সে ম্যাজিক দেখাতে পারে। হাতের কাছে পাওয়া সাধারণ জিনিস দিয়ে অসাধারণ ‘ম্যাজিক’ তো দেখাতেই পারে, পাশাপাশি মঞ্চেও দর্শকদের অবাক করে দিতে ওস্তাদ। কী রহস্য লুকিয়ে রয়েছে ইন্দ্রজিতের এই জাদুখেলার নেপথ্যে? এই প্রশ্নের উত্তর নিয়েই নতুন বছরে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির প্রথম সিনেমা ‘ম্যাজিক’ (Magic)। শুক্রবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

[আরও পড়ুন: নবান্নে মমতা, মুম্বইয়ে শাহরুখ, ভারচুয়াল মিলনে শুভ সূচনা কলকাতা চলচ্চিত্র উৎসবের]

রাজ চন্দ (Raja Chanda) পরিচলিত ছবিতে ইন্দ্রজিতের চরিত্রে যেন ‘গুজারিশ’ সিনেমার হৃতিক রোশনের (Hrithik Roshan) কথা মনে করালেন অঙ্কুশ (Ankush Hazra)। হ্যাঁ, দুই ছবির কাহিনিতে কোনও মিল নেই। তবে যেভাবে টলিপাড়ার তারকা মঞ্চে ম্যাজিক দেখিয়েছেন, তাতে ইথান মাসকেরেনাসের কথা মনে করিয়ে দিয়েছেন। এই প্রথম বড়পর্দায় প্রেমিক অঙ্কুশের সঙ্গে বড়পর্দায় জুটি বেঁধেছেন ঐন্দ্রিলা (Oindrila Sen)। অফস্ক্রিনের রসায়নের ঝলক অনস্ক্রিনেও দেখা গিয়েছে। অঙ্কুশের মা-বাবার ভূমিকায় অভিনয় করছেন দেবশংকর হালদার এবং বিদীপ্তা চক্রবর্তী। গুরুত্বপূর্ণ চরিত্রে নজর কেড়েছেন পায়েল সরকার (Payel Sarkar) এবং পিয়ান সরকার। কলকাতা এবং শহরতলীর বেশ কিছু এলাকায় হয়েছে শুটিং। সংগীত পরিচালনার দায়িত্বে ছিলেন ডাব্বু।

নতুন বছরে আরও একাধিক ছবি রয়েছে অঙ্কুশের আগামীর তালিকায়। তার আগে নতুন বাড়ি ও গাড়িও কিনেছেন অভিনেতা। আর বছর শেষেই ঐন্দ্রিলা ও বন্ধুবান্ধবদের সঙ্গে পাড়ি দিয়েছিলেন হিমাচল প্রদেশে। সেখান থেকে ফেরার পথে আবার অমৃতসরের স্বর্ণমন্দিরেও প্রার্থনা সেরেছেন। শেয়ার করেছিলেন সেই ছবি।   

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

[আরও পড়ুন: উৎসবের সিনেমা হলে ১০০% দর্শকের অনুমতি মমতার, ই-টিকিট না থাকলেও দেখা যাবে ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে